• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লতার 'জুনিয়র'ই থাকতে চান রানু! জানালেন মনের কথা

  • |

লতা-কণ্ঠী হিসাবে রানু মণ্ডলকে ঘিরে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ধরনের ট্রোল শুরু হয়ে গিয়েছে। রানাঘাট স্টেশনে লতা মঙ্গেশকরের গান 'এক প্যায়ার কা নগমা হ্যায়' গাওয়ার পর থেকেই রাতারাতি জনপ্রিয়তার শিখরে উঠে যান রানু মণ্ডল।

লতার জুনিয়রই থাকতে চান রানু! জানালেন মনের কথা

রানু মণ্ডলকে নিয়ে কয়েকদিন আগেই লতা মঙ্গেশকর এক সাক্ষাৎকারে বলেন, কাউকে নকল করে কেউ এগিয়ে যেতে পারেন না। আর এই প্রসঙ্গ ক্রমেই রানু মণ্ডল এবার নিজের বক্তব্য রেখেছেন। রানুর দাবি, ' লতাজি ব.সের হিসাবে আমার থেকে বড়, ছিলেন ,আছেন, থাকবেন । আমার ছোট থেকেই ওনার কণ্ঠ পছন্দ'। রানু সাক্ষৎকারে সাফ জানিয়ে দেন যে তিনি লতা মঙ্গেশকরের জুনিয়ার হিসাবেই বেশি খুশি হবেন।

[ পিতৃপুরুষের তর্পণেও এবার আধুনিকতার ছোঁয়া, সৌজন্যে রাজ্যের পর্যটন দফতর]

এর আগে লতা মঙ্গেশকর এক সাক্ষাৎকারে জানান, যদি আমার কাজের দ্বারা কেউ উপকৃত হন তাহলে আমি ধন্য। তবে কাউকে নকল করে কেউ এগিয়ে যেতে পারেননা। যার প্রেক্ষিতে হিমেশ রেশমিয়াও লতা মঙ্গেশ করকে সমর্থন করেন। আর বিখ্যাত সঙ্গীত পরিচালকের দাবি লতা মঙ্গেশ কর এতদিনে বহুজনের 'অনুপ্রেরণা' হয়ে উঠেছেন।

[ হৃদপিণ্ড রক্ষায় কাজ কিডনি স্পেশালিস্টের! হার্ট ফেলিওরে নতুন দিশা চিকিৎসকের]

English summary
Social media sensation Ranu Mondal says, I will always be Lata Mangeshkar's junior."Lataji ki umar ke hisab se mai choti thi, hu aur aage ja kar bhi rahungi.. Bachpan se unka awaz pasand hai.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X