India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

শুরুর আগেই শেষ নতুন জীবনের স্বপ্ন, নভেম্বরেই বাগদত্তার সঙ্গে বিবাহ বন্ধনে বাঁধা পড়তেন সিধু

Google Oneindia Bengali News

নতুন জীবন শুরুর আগেই নিভল জীবনদীপ, ২৯ মে মাসের সাত সকালেই গুলিতে নিহত হয়ে মৃত্যু হয়েছে পাঞ্জাবী গায়ক সিধু মুসেওয়ালা। অজ্ঞাত হামলাকারীদের দ্বারা গুলি করে হত্যা করা হয়েছিল। তাঁর আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ গোটা দেশ। পাঞ্জাবের মানসা জেলায় এই হত্যাকাণ্ডে শোক প্রকাশ করেন সোশ্যাল মিডিয়া ভক্ত এবং সেলিব্রিটিরা। তবে এই ঘটনারই মধ্যে প্রকাশ পেল আরও একটি খবর। শোনা যাচ্ছে যে এই বছরের নভেম্বর মাসেই গায়কের বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু সেই শুভদিন আসার আগেই শেষ হয়ে গেল জীবনের যাত্রাপথ।

শুরুর আগেই শেষ নতুন জীবনের স্বপ্ন, নভেম্বরেই বাগদত্তার সঙ্গে বিবাহ বন্ধনে বাঁধা পড়তেন সিধু

জানা গিয়েছে, সিধু কানাডিয়ান জনসংযোগকারী আমনদীপ কৌরের সঙ্গে বাগদান করেছিলেন।দুবছর আগেই বাগদান পর্ব সেরেছিলেন তিনি।সাঙ্গারেডি গ্রামের বাসিন্দা আমনদীপের সঙ্গে এপ্রিলে বিয়ে হওয়ার কথা ছিল সিধুর। এই নিয়ে গায়কের পরিবার উচ্ছাসও প্রকাশ করেছিলেন। কিন্তু উল্লেখ্য, চলতি বছরে হয়ে যাওয়া পাঞ্জাব বিধানসভা নির্বাচনে সিধু মানসা বিধানসভা থেকে ভোটে দারিয়েছিলেন কংগ্রেসের হয়ে। তবে সেই বিধানসভা থেকে হেরে যান তিনি।সেই কারণেই পিছিয়ে দেওয়া হয় বিয়ের দিন।

সিধু আগামী ১১ জুনে ২৯ বছর বয়সী হতেন। তবে তার আগে এই ঘটনায় শোকস্তব্ধ গোটা পরিবার। ছেলের হত্যাকাণ্ডের সিবিআই এবং এনআইএ তদন্তের দাবি জানিয়েছেন সিধুর পরিবারের সদস্যরা। এই নিয়ে পুঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মানকে চিঠি লিখেছেন সিধুর পরিবার। পাঞ্জাব ও হরিয়ানা হাইকোর্টের বর্তমান বিচারকের মাধ্যমে তদন্তের দাবিও জানানো হয়েছে। তবে গায়ক সিধুর মৃত্যুতে হতবাক বিনোদনের সঙ্গে সঙ্গে সেই রাজ্যের রাজনৈতিক মহলও। শোক প্রকাশ করেছেন ভগবন্ত মানও। এমনকি গায়কের হত্যাকাণ্ডের বিচারের দাবিতে সরব হয়েছে সব মহল। সেই সঙ্গে পাঞ্জাব ও হরিয়ানা হাইকোর্টের বর্তমান বিচারকের অধীনে একটি বিচার বিভাগীয় কমিশনও গঠন করা হয়েছে।

সহ্য করতে পারি না বলে কোনও মহিলাকে ঘর থেকে বের করে দেওয়া যায় না, পর্যবেক্ষণ সুপ্রিম কোর্টের সহ্য করতে পারি না বলে কোনও মহিলাকে ঘর থেকে বের করে দেওয়া যায় না, পর্যবেক্ষণ সুপ্রিম কোর্টের

প্রসঙ্গত, এই দিনেই সামনে এসেছে গায়ক সিধুর পোস্টমর্টেম রিপোর্ট। সেখানে জানা গিয়েছে একটা দুতো নয়, পর পর ২৫টা গুলি লেগেছে সিধুর দেহে। এছাড়াও এসেছে চাঞ্চল্যকর তথ্য। মঙ্গলবার ময়নাতদন্তের রিপোর্ট প্রকাশ্যে আসতেই জানা যাচ্ছে যে সারা শরীরে মাথা, হাত ও অন্যান্য অঙ্গ মিলিয়ে মোট ২৫টি বুলেট গেঁথে রয়েছে। এমনকি তরুণ গায়কের মাথার খুলিতেও গেঁথে রয়েছে একটি গুলি। পাঁজর, ফুসফুস, পাকস্থলী, ক্ষুদ্রান্ত্র-সহ শরীরের বিভিন্ন জায়গায় লেগেছে তাঁর। ইতিমধ্যেই সন্দেহভাজন ৬ ব্যক্তিকে উত্তরাখণ্ডের দেরাদুন থেকে আটক করেছে পঞ্জাব পুলিশ।

English summary
sidhu moose wala was set to marry in november
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X