• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

স্বজনপোষণ নিয়ে অনন্যা পাণ্ডেকে কড়া জবাব দিলেন সিদ্ধান্ত

বলিউড ইন্ডাস্ট্রিতে এমন অনেকেই রয়েছেন যাঁরা কোনও সুপারস্টারের ছেলে বা মেয়ে নয়, অনেক লড়াই করে হয়ত তাঁরা বলিউডে নিজেদের জায়গা করেছে। তাঁদেরই দলে পড়েন সিদ্ধান্ত চতুর্বেদী। সম্প্রতি এক সাক্ষাতকারে অনন্যা পাণ্ডের বলিউডি সংগ্রামের সঙ্গে নিজের ইন্ডাস্ট্রিতে টিকে থাকার লড়াইয়ের তুলনা করলেন সিদ্ধান্ত। যার ভিডিও ভাইরাল হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় তাঁকে বাহবা দেওয়া হয়েছে।

স্বজনপোষণ নিয়ে অনন্যা পাণ্ডেকে কড়া জবাব দিলেন সিদ্ধান্ত

রণবীর সিং অভিনীত '‌গল্লি বয়’‌ ছবিতে এমসি শের–এর ভূমিকায় দেখা যায় সিদ্ধান্ত চতুর্বেদীকে। প্রথম ছবিতেই তিনি অসম্ভব ভালো অভিনয় দক্ষতা দেখাতে পারায় সিনেমা সমালোকদের কাছে প্রশংসিত হয়েছেন। যার ফলস্বরূপ তিনি যশ রাজ ফিল্মসের বঢ় প্রজেক্ট '‌বান্টি অ্যান্ড বাবলি ২’‌ ছবিতে অভিনয় করার সুযোগ পেয়েছেন। ২০১৯ সালে বেশ কিছু স্টার কিডস বলিউডে পা রেখেছেন। তাঁদের মধ্যে অন্যতম চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা পাণ্ডে। হিন্দি সিনেমায় বেশ কিছু নতুনদের নিয়ে সম্প্রতি এক সাক্ষাতকার করে সর্বভারতীয় সংবাদমাধ্যম। সেখানে উপস্থিত ছিলেন অনন্যা ও সিদ্ধান্ত। সাক্ষাতকারে আলোচনার অন্যতম বিষয় ছিল স্বজনপোষণ।

অনন্যা এ প্রসঙ্গে বলেন, '‌আমি সবসময়ই একজন অভিনেত্রী হতে চেয়েছিলাম। আমার বাবা কখনই ধর্মা ফিল্ম প্রোডাকশনে কাজ করেননি, তিনি কখনই কফি উইথ করণে যাননি। তাই এটা অতটাও সহজ নয় যতটা মানুষ ভাবে। সকলেরই আলাদা একটা সফর রয়েছে ও আলাদা সংগ্রাম রয়েছে।’‌ তিনি আরও বলেন, ‌'‌যখন স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২–এর মুক্তি একবছরের জন্য পিছিয়ে গেল, আমার বাবা ছবিটি মুক্তি না হওয়া পর্যন্ত আমায় অভিনন্দনও জানায়নি, কারণ ইন্ডাস্ট্রি এরকমই খামখেয়ালি। এখানকার মানুষ এ ধরনেরই।

এখানে যা খুশি হতে পারে। একবছর পর ছবিটি মুক্তি পেল এবং সেটা উনি জানতেন। আমার ধরনের বহু ব্যক্তিগত অভিজ্ঞতা রয়েছে। আমি আমার বাবাকে এমন অনেক কিছু করতে দেখেছি যা আমি খুব বেশি গুরুত্বের সঙ্গে গ্রহণ করি না। আমি মাঝে মাঝে অতিরিক্ত ভাবনাচিন্তা করি। আ ই সব জায়গায় একটু আগেই পৌঁছে যাই, যাতে কেউ না বলে যে আমি হাল্কাভাবে কোনও কিছু নিয়েছি, আমি ভয় পাই এটাকে। আমি খুব খুশি যে আমি এই সুযোগটা পেয়েছি।’‌ অনন্যার সঙ্গে যখন সকলেই একমত, সেখানে সিদ্ধান্ত এ প্রসঙ্গে সঠিক জবাব দেন। তিনি বলেন, '‌পার্থক্যটা হল যেখানে আমাদের স্বপ্ন পূরণ হয়, ওখান থেকে ওঁদের সংগ্রাম শুরু হয়।’‌ সিদ্ধান্তের এই জবাব মন জয় করেছে নেটিজেনদের। সকলেই প্রতিক্রিয়া জানিয়ে অভিনেতার প্রশংসা করেছেন। দীপিকা পাডুকোনের সঙ্গে সিদ্ধান্ত–অনন্যাকে একসঙ্গে দেখা যাবে শকুন বাত্রার পরবর্তী ছবিতে।

English summary
sidhant reply to ananya pandey to nepptism debate
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X