• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শীঘ্রই ‘‌ধুম ৪’‌–এর শুটিং শুরু হবে, খলনায়িকার চরিত্রে দেখা যাবে বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে

আট বছর পর ফের দর্শকদের মন জয় করতে বড় পর্দায় আসছে '‌ধুম’‌। তবে এ বছরের ধুমে রয়েছে বড় ধরনের চমক। আর সেই চমকটি হল এই ছবিতে এবার দেখা যাবে স্বয়ং দীপিকা পাড়ুকোনকে।

শীঘ্রই ‘‌ধুম ৪’‌–এর শুটিং শুরু হবে, খলনায়িকার চরিত্রে দেখা যাবে বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে

২০১৩ সাল চোর–পুলিশ খেলার মাধ্যমে দর্শকদের ক্রমাগত মন জয় করে আসছিল ধুম। ধুম এক, দুই, তিনের পর এবার ধুম ৪ যে আরও সাংঘাতিক পর্যায়ের হবে তা আগে থেকেই সিদ্ধান্ত নেওয়া ছিল। জন আব্রাহাম, হৃত্বিক রোশন ও আমির খানের পর ধুম ৪–এ এবার আর খলনায়ক নয়, দেখা যাবে খলনায়িকাকে। আর সেই চরিত্রে অভিনয় করবেন দীপিকা। ধুমের নির্মাতা ইতিমধ্যেই এই ছবি নিয়ে কথা সেরে নিয়েছেন '‌ছপক’‌ গার্লের সঙ্গে। তিনিও এই কাজটি করতে আগ্রহ প্রকাশ করেছেন। হাতে থাকা অন্যান্য ছবির শুটিং শেষ হলেই 'ধুম ৪’-এর কাজে হাত দিতে পারেন দীপিকা পাডুকোন।

২০০৪ সালে প্রথম ধুম মুক্তি পেয়েছিল। সেই সময় অভিষেক বচ্চন, উদয় চোপড়া, জন আব্রাহাম, রিমি সেন ও এষা দেওয়াল অভিনীত ছবিটি দারুণভাবে সাড়া ফেলেছিল। এই ছবির সাফল্যের পর ২০০৬ সালে আসে ধুম ২। সিনেমায় চোরের চরিত্রে হৃত্বিকের সঙ্গে ঐশ্বর্য রাইয়ের রসায়ন অন্য এক মাইলস্টোন সৃষ্টি করেছিল সেই সময়। তার সাত বছর পর মুক্তি পায় 'ধুম ৩’। দ্বৈত চরিত্রে আমির খানের সঙ্গে ক্যাটরিনা কাইফ। তবে ছবিটি সেভাবে সাড়া ফেলতে ব্যর্থ হন। এবার পালা 'ধুমে’র নতুন সিক্যুয়েলের। এই ছবিতেও 'এসিপি জয় দীক্ষিত’ অর্থাৎ অভিষেক বচ্চন ও 'আলি’ ওরফে উদয় চোপড়া রয়েছেন কিনা তা এখন জানানো হয়নি। তবে খলনায়িকার চরিত্রে দীপিকা যে নতুন সেনসেশন তৈরি করবেন তা বলাই বাহুল্য।

শাহরুখের আসন্ন ছবি '‌পাঠান’‌–এ ক্যামিও চরিত্রে দেখা যাবে বলিউডের এই সুপারস্টারকে

English summary
Deepika Padukone will play an important role in Dhoom 4
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X