• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অগাস্টে শুরু হবে ‘‌বেলবটম’‌–এর শুটিং, টুইটারে ঘোষণা অক্ষয় কুমারের

বলিউডে ধীরে ধীরে আবার স্বাভাবিক হচ্ছে সবকিছু। শুরু হচ্ছে সিনেমার শুটিংও। সোমবার সুপারস্টার অক্ষয় কুমার জানিয়েছেন যে তিনি আগামী মাস থেকে তাঁর পরবর্তী ছবি '‌বেলবটম’‌–এর শুটিং শুরু হয়ে যাবে।

অগাস্টে শুরু হবে ‘‌বেলবটম’‌–এর শুটিং, টুইটারে ঘোষণা অক্ষয় কুমারের

সঞ্জয় গুপ্তার '‌মুম্বই সাগা’‌র পর কোভিড লকডাউনে পুনরায় চালু হওয়া প্রযোজনার অক্ষয় কুমারের '‌বেলবটম’‌ প্রথম ঘোষিত ছবি। অক্ষয় সোশ্যাল মিডিয়ায় এই খবর শেয়ার করে বলেছেন, '‌আমরা সবচেয়ে ভালো কি করতে পারি সে দিকে চেয়ে রয়েছি!‌ সময় এসেছে কাজে ফেরার। আগামী মাসে বেলবটমের শুটিং শুরু হচ্ছে।’‌ এই আপডেটের সঙ্গে অক্ষয় কুমার তাঁর অভিনেত্রী বাণী কাপুর, হুমা খুরেশি ও লারা দত্তা ভূপতির সঙ্গে ছবিও দেন। ছবিতে প্রযোজক জ্যাকি ভাগনানিকেও দেখা যায়। সকলের পরনেই রয়েছে কালো রঙের পোশাক, অক্ষয়কে সবুজ রঙের একটি গাড়ির ওপর বসে থাকতে দেখা গিয়েছে।

অগাস্টে শুরু হবে ‘‌বেলবটম’‌–এর শুটিং, টুইটারে ঘোষণা অক্ষয় কুমারের

এই ছবির পরিচালনায় রয়েছে রঞ্জিত এম তিওয়ারি। এটি একটি স্পাই থ্রিলারের গল্প। এই ছবির কাহিনীকার অসীম অরোরা ও পরভেজ। অক্ষয় কুমার অভিনীত সূর্যবংশের মুক্তি পাওয়ার কথ ছিল এ বছরের ২৪ মার্চ কিন্তু করোনা ভাইরাসের লকডাউনের জেরে ছবিটির মুক্তি বন্ধ হয়ে যায়। অন্যান্য ছবির মতো এ ছবিটিও হয়ত ওটিটিতেই মুক্তি পাবে।

কাটমানি নিয়ে জেপি নাড্ডার বক্তব্যকে সমর্থন দিলীপ ঘোষের

English summary
shooting for bellbottom to start in august akshay kumar announces on twitter
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X