• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কঙ্গনা বনাম শিবসেনা সংঘাত তুঙ্গে , এবার সুশান্ত ইস্যুতে 'কুইন'কে একহাত নিলেন প্রিয়াঙ্কা

  • |

শিবসেনা বনাম কঙ্গনা রানাওয়াতের সংঘাত তুঙ্গে। এবার অভিনেত্রীর সঙ্গে সুশান্ত মামলা নিয়ে সংঘাতের রাস্তায় গেলেন শিবসেনা নেত্রী প্রিয়াঙ্কা চতুর্বেদী।

কঙ্গনা বনাম শিবসেনা সংঘাত তুঙ্গে , এবার সুশান্ত ইস্যুতে কুইনকে একহাত নিলেন প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কা এক টুইট বার্তায় কঙ্গনাকে ইঙ্গিত করে লেখেন, যাঁরা মুম্বই পুলিশকে এতদিন অপমান করছিলেন, খারাপ কথা বলছিলেন মুম্বই পুলিশ সম্পর্কে, তাঁদের কি উচিত নয় এবার ক্ষমা চাওয়া? এরপরই নাম না করে প্রিয়াঙ্কা দাবি করেন যে , সুশান্ত মামলায় মুম্বই পুলিশকে যাঁরা কাঠগড়ায় দাঁড় করিয়েছেন, তাঁরা মানসিক ভাবে সুস্থ হয়ে উঠুন তাড়াতাড়ি। কঙ্গনাকে তোপ দেগে তিনি লেখেন, 'ঝাঁসির সাহসী রানি , আর ঝাঁসির শুধুমাত্র রানির মধ্যে তফাৎ রয়েছে।'উল্লেখ্য, 'মনিকর্ণিকা' ছবিতে কঙ্গনা ঝাঁসির রানির চরিত্রে অভিনয় করেছিলেন।

এর আগে, হাথরাস নিয়ে কঙ্গনাকে একহাত নেন শিবসেনা মুখপাত্র সঞ্জয় রাউত। এক সাংবাদিকের প্রশ্নের উত্তর দিতে গিয়ে শিবসেনা নেতা সঞ্জয় রাউত বলেন, 'যাঁরা একজন অভিনেত্রীর অবৈধ নির্মাণ কাজ ভাঙার জন্য আমাদের বিরুদ্ধে সরব হয়েছিলেন, তাঁদের উচিত হাথরাস নিয়েও বক্তব্য রাখা।' প্রসঙ্গত ,কঙ্গনা বনাম শিবসেনার লড়াইউ তুঙ্গে ওঠে যখন মুম্বইতে কঙ্গনার অফিসকে অবৈধ নির্মাণের দায়ে ভেঙে দেয় মুম্বই পুরসভা। তার আগে থেকেই শিবসেনার সঙ্গে কঙ্গনার সংঘাত চরমে ছিল। মুম্বইকে 'মিনি পাকিস্তান অধিকৃত কাশ্মীর' তকমা দিয়ে কঙ্গনা সেনা ক্যাম্পের বিরুদ্ধে আওয়াজো তোলে। এরপরই পাল্টা সংঘাতের রাস্তায় নামে শিবসেনা।

উত্তর ২৪ পরগনা : মণীশ শুক্লার মৃত্যুতে বনধ ব্যারাকপুর শিল্পাঞ্চলে

English summary
Shiv Sena versusu Kangana Ranaut continues as Priyanka Chaturvedi takes on the actress
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X