• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

স্বামীর কুকীর্তির অভিযোগে শিল্পা ছাড়াও বলিউডের এই অভিনেত্রীরা অস্বস্তিতে পড়েছেন বহুবার

Google Oneindia Bengali News

স্বামীর দিকে আঙুল উঠলেই যে কোনও স্ত্রীর কাছে তা অসম্মানের। এই ঘটনার অন্যথা হয়না সেলেবদের ক্ষেত্রেও। সদ্য শিল্পা শেট্টির স্বমী রাজ কুন্দ্রার বিরুদ্ধে পর্ন ফিল্মের ব্যবসা চালানোর মতো গুরুতর অভিযোগ উঠেছে। সেই ঘটনাকে প্রেক্ষাপটে রেখে দেখা যাক, শিল্পা ছাড়াও বলিউডে কোন কোন অভিনেত্রীদের স্বামীদের জন্য অস্বস্তিতে পড়তে হয়েছে স্ত্রীদের।

শিল্পা শেট্টি

শিল্পা শেট্টি

স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে উঠেছে পর্ন ফিল্ম প্রযোজনার অভিযোগ। এমন এক অভিযোগে রাজকে গ্রেফতার কের আপাতত ৪ দিনের পুলিশ হেফজে নিয়েছে মুম্বই পুলিশ। একদিকে জেলবন্দি স্বামী অন্যদিকে, স্বামী রাজের ব্যবসায় শিল্পার ভূমিকা কী রয়েছে, তা নিয়েও বিস্তর জল ঘোলা হচ্ছে। সব মিলিয়ে ব্যপক অস্বস্তিতে শিল্পা।

নিশা রাওয়াল

নিশা রাওয়াল

টেলিভিশনের জনপ্রিয় মুখ নিশা রাওয়াল কয়েকদিন আগে তাঁর স্বামী করণ মেহতার বিরুদ্ধে মারধরের অভিযোগ তোলেন। বাড়িতে করণ তাঁকে ব্যাপক মারধর করেন বলে অভিযোগ দায়ের করেন খোদ নিশা। যে ঘটনার পর কার্যত বলিউডে তোলপাড় শুরু হয়।

জারিনা ওয়াহাব

জারিনা ওয়াহাব

একটি নয় , বরং পর পর পরকীয়া সম্পর্কে আদিত্য পাঞ্চোলির নাম জড়িয়েছে বহুবার। তবে তা নিয়েই জারিনা ওয়াহাব একের পর এক অধ্যায় পার করেছেন। কখন পূজা বেদীর সঙ্গে আদিত্যর সম্পর্ক , আবার কখনও কঙ্গনা রানাওয়াতের সঙ্গে তাঁর সম্পর্ক অস্বস্তিতে ফেলে জরিনাকে। এমনকি ধর্ষণেরও অভিযোগ ওঠে আদিত্যর বিরুদ্ধে। তবে তাতেও আদিত্যকে সঙ্গে নিয়েই ঘর করেছেন জারিনা।

 দিব্যা খোসলা কুমার

দিব্যা খোসলা কুমার

টি সিরিজের কর্ণধার ভূষণ কুমারের সঙ্গে বিয়ে হয় অভিনেত্রী দিব্যা খোসলা কুমারের। ২০১৯ সালের পর ২০২১ সালেও ফের একবার ভূষণের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ ওঠে। অভিযোগে দোষী সাব্যস্ত হননি ভূষণ। তবে ঘটনায় অস্বস্তিতে পড়ে দিব্যা।

 সুজান খান

সুজান খান

কঙ্গনা রানাওয়াত ও হৃতিক রোশন পর্ব বলিউডের অত্যন্ত পরিচিত একটি পর্ব। সেই সময় হৃতিকের বিরুদ্ধে কঙ্গনা নানান অভিযোগ সরব হন। অভিযোগ ছিল বিবাহ বহির্ভূত সম্পর্কের। যা হৃতিক জায়া সুজানকে অস্বস্তিতে ফেলেছে বহুবার।

মাদালসা শর্মা

মাদালসা শর্মা

সদ্য টিভিতে 'অন্নপূর্ণা' সিরিয়ালটি বেশ জনপ্রিয় হয়েছে। এই সিরিয়ালে অভিনয় করছে মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ মাদালসা শর্মা। মিঠুনের ছেলে মহাক্ষয়ের সঙ্গে বিয়ে হয় তাঁর। এদিকে, তাঁদের বিয়ের আগে মহাক্ষয়ের বিরুদ্ধে অভিযোগ ওঠে ধর্ষণের। যদিও অভিযোগ নস্যাৎ করেন মিঠুন পুত্র। তবে তা রীতিমতো অস্বস্তিতে ফেলে মাদালসাকে।

(ছবি সৌজন্য ইনস্টাগ্রাম)

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
How Bollywood Actresses who got embarrased for therr Husband's deeds . lists includes Shilpa Shetty to Zarina Wahab.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X