• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

আশা থেকে চ্যাপলিন, সন্তান হারানোর শোক সহ্য করতে হয়েছে এই তারকাদের

  • |
Google Oneindia Bengali News

যখন সিনেমায় অনেক তাবড় তাবড় অভিনেতা অভিনেত্রীদের আমরা দেখি তাদের দেখে আমরা খুব খুশি হই বা তাদের অভিনয়ে আমাদের কাছে খুব পছন্দ হয়। তবে আমরা হয়তো অনেকেই জানিনা এই অভিনেতাদের মনেও কিন্তু অনেক দুঃখ রয়েছে। তাদের ব্যক্তিগত জীবনে হয়তো তারা অনেক কষ্টে কাটিয়েছেন। দেখে নিন সেই রকমই কিছু তারকাদের যাদের সন্তান হারানোর কষ্ট সহ্য করতে হয়েছে।

কিরণ রাও খান

কিরণ রাও খান

আমির খানের স্ত্রী কিরণ রাও খান তার স্বামীর সঙ্গে বিবাহের পর তিনি একটি সন্তানের আশা করেছিলেন। তার সন্তান আসার পরেও সেই সন্তান তার নষ্ট হয়ে যায়। এই কথাটি আমির খান তার ব্লগে একবার শেয়ার করেছেন। ২০১১ সালে তার সন্তান এসেছিল। যার নাম রাখা হয়েছিল আজাদ রাও খান।

গোবিন্দা

গোবিন্দা

বলিউডের জনপ্রিয় অভিনেতা হলেন গোবিন্দা। মাত্র চার মাস বয়সে তার কন্যাকে হারিয়েছিলেন গোবিন্দা।তার মৃত্যুতে গভীরভাবে শোকাহত হয়ে পড়েছিলেন অভিনেতা।

মহম্মদ আজহারউদ্দিন

মহম্মদ আজহারউদ্দিন

ভারতীয় ক্রিকেটের প্রাক্তন অধিনায়ক হলেন মহম্মদ আজহারউদ্দিন। মাত্র ১৯ বছর বয়সের এই তারকার ছেলে বাইক দুর্ঘটনায় মারা যান। এভাবেই তিনি তার সন্তানকে হারিয়েছিলেন।

রাজ কুন্দ্রা ও শিল্পা শেট্টি

রাজ কুন্দ্রা ও শিল্পা শেট্টি

শিল্পা শেট্টির বিয়ের পরেই তার এক সন্তান আসে, সে খবরও কিন্তু সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল কিন্তু তার গর্ভপাত করানো হয়। তার সন্তান তার নষ্ট হয়। যদিও সে সন্তান তার পুত্র ছিল বলেই জানা গিয়েছে পরে।

কাজল

কাজল

কাজলের গর্ভপাত হয়েছিল। অভিনেত্রী ২০১১ সালে গর্ভবতী হয়েছিলেন। শিশুটির গর্ভপাত করানোর জন্য একটি অপারেশনও করতে হয়েছিল অভিনেত্রীকে। যদিও তার এক বছর বাদে কাজলের কন্যার নাইসা ও পরে পুত্রের জন্ম হয়।

আশা ভোঁসলে

আশা ভোঁসলে

কিংবদন্তি গায়িকা আশা ভোঁসলের মেয়ের নাম ছিল বর্ষা। ২০১২ সালে বর্ষা নিজেকে গুলি করে আত্মহত্যা করেছিলেন। মেয়ের মৃত্যুতে গভীর ভাবে শোকাহত হয়েছিলেন গায়িকা।

 মাইক টাইসন

মাইক টাইসন

২০০৯ সালের ২৫ মে মাইক টাইসনের মেয়ে একটি দুর্ঘটনার কারণে মারা যান। তার চার বছরের কন্যাকে হারিয়ে গভীর ভাবে শোকাহত হয়ে পড়েছিলেন তিনি।

 চার্লি চ্যাপলিন

চার্লি চ্যাপলিন

চার্লি চ্যাপলিনের সন্তান নর্মেন্স স্পেন্সার চ্যাপলিন জন্মে ঠিক তিনদিন পর মারা গিয়েছিলেন। তার জন্ম হয়েছিল ১৯১৯ সালে। তারপর ১৯৬৮ সালে চার্লি চ্যাপলিন ছেলে জন্ম হয়। কিন্তু মাত্র ৪২ বছর বয়সে ফুসফুসে রক্ত জমাট বাধার কারণ তার মৃত্যু হয়েছিল। যখন তার মৃত্যু হয় সে সময় দেশের বাইরে ছিলেন চার্লি চ্যাপলিন। চার্লি চ্যাপলিনের মোট চারটি বিয়ে করেছিলেন এবং তার ১১ টি সন্তান।

 প্রকাশ রাজ

প্রকাশ রাজ

জনপ্রিয় দক্ষিণ ভারতীয় অভিনেতা হলেন প্রকাশ রাজ। তার মাত্র পাঁচ বছর বয়সী ছেলেকে তিনি হারিয়ে শোকাহত হয়েছিলেন। তার ছেলে মারা গিয়েছিল একটি দুর্ঘটনায়। ঘুড়ি ওড়ানোর সময় তিনি পড়ে গিয়েছিলেন। তারপরে তিনি অসুস্থ থাকার পর তিনি মারা যান।

English summary
shilpa shetty to govindas child had passed away do you know
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X