• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গোপনাঙ্গ দেখিয়ে যৌন হেনস্থা, সাজিদ খানের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ শার্লিন চোপড়ার

ফের যৌন হেনস্থার অভিযোগ উঠল পরিচালক সাজিদ খানের বিরুদ্ধে। বলিউড অভিনেত্রী শার্লিন চোপড়া ২০০৫ সালের একটি ঘটনাকে কেন্দ্র করে এই অভিযোগ করেন পরিচালকের বিরুদ্ধে। টুইটে শার্লিন চোপড়া ২০০৫ সালের ঘটনাকে উদ্ধৃত করে জানিয়েছেন যে সাজিদ তাঁর গোপনাঙ্গ অভিনেত্রীকে দেখিয়েছেন। শার্লিন এও জানান যে তাঁর বাবা মারা যাওয়ার কিছুদিন পরই এই ঘটনা ঘটে। এর আগে অন্যান্য মহিলারাও একই ধরনের অভিযোগ করেছিলেন সাজিদের বিরুদ্ধে।

গোপনাঙ্গ দেখিয়ে যৌন হেনস্থা, সাজিদ খানের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ শার্লিন চোপড়ার

টুইটে শার্লিন চোপড়া অভিযোগ জানিয়েছেন যে ২০০৫ সালে তিনি যখন একটি সিনেমায় অভিনয়ের জন্য সাজিদ খানের সঙ্গে দেখা করেন, সেই সময় তিনি তাঁকে তাঁর যৌনাঙ্গ প্রদর্শন করেছিলেন। শার্লিন টুইটে লেখেন, '‌২০০৫ সালে বাবার প্রয়াণের পরে সাজিদের সঙ্গে দেখা করতে যাই আমি, সেই সময়ে সাজিদ তাঁর প্যান্টের ভিতর থেকে যৌনাঙ্গ বের করে আমাকে বলেছিলেন অনুভব করতে ৷ আমার মনে আছে আমি বলেছিলাম যে আমি জানি পুরুষের যৌনাঙ্গ কেমন হয়, আমি আপনার কাছে যৌন সুখ নিতে আসিনি ৷’‌ প্রসঙ্গত প্রয়াত অভিনেত্রী জিয়া খানের বোনও একই ধরনের অভিযোগ করেছিলেন সাজিদ খানের বিরুদ্ধে।

টুইটে শার্লিনকে এও জিজ্ঞাসা করা হয় যে তিনি কেন এতদিন তা সকলকে জানাননি?‌ অভিনেত্রী টুইটে বলেন, '‌বলিউডে বেশ বড় মাফিয়া সিন্ডিকেট আছে। তিনি বলিউডের সুপারস্টার। আমি তাই চুপ করেই ছিলাম।’‌ সম্প্রতি জিয়া খানের বোন করিশমা খান বলিউডের পরিচালক সাজিদ খানের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ করেছেন। করিশমা জানিয়েছেন যে এক তথ্যচিত্রের চিত্রনাট্য শোনানোর সময় সাজিদ প্রয়াত জিয়া খানকে তাঁর অন্তর্বাস খোলার জন্য বলেছিলেন। জিয়া খান বাড়িতে এসে কেঁদেছিলেন।

পরিচালক সাজিদ খানের বিরুদ্ধে বহু মহিলা যৌন হেনস্থার অভিযোগ করায় তাঁকে একবছরের জন্য ইন্ডিয়ান ফিল্ম ও টেলিভিশন ডিরেক্টরস অ্যাসোসিয়েশন থেকে সাসপেন্ড করে দেওয়া হয়। তিনি অক্ষয় কুমার অভিনীত হাউসফুল ৪–এর পরিচালক ছিলেন এবং ছবির শুটিংয়ের মাঝেই তিনি তা ছেড়ে চলে যান। এরপর এই ছবির দায়িত্ব নেন পরিচালক ফরহাদ সমজি।

প্রধানমন্ত্রীর সঙ্গে ২৩ তারিখ দেখা করবেন শুভেন্দু, শোভন, বৈশাখী, নবাগতদের সাথে বৈঠক

টাস্ক চলাকালীন রুবিনাকে সমর্থনের জন্য নিজের দলকে প্রতারিত করলেন নিক্কি তাম্বোলি

English summary
sherlyn chopra accuses sajid khan of sexual misconduct
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X