• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‌রণবীরের পার্স থেকে তিনি টাকা চুরি করেন, প্রকাশ্যে জানালেন দীপিকা

দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের সম্পর্ক ও বিয়ে নিয়ে টিনসেল টাউনে অনেকদিন ধরেই গুঞ্জন চলেছে। এমনকী তাঁদের বিয়ের একবছর পরও তাঁদের অনুগামীরা দম্পতির কাছে এত কুল থাকার টিপসও চেয়েছেন। যদিও দীপিকা বরাবরই বলে এসেছেন যে তিনি অন্য সাধারণ গৃহবধূ বা প্রেমিকার মতোই আচরণ করেন। অন দশটা মেয়ের মতোই দীপিকা তাঁর স্বামীকে বিছানায় টেনে রাখেন, যখন রণবীর খুব ব্যস্ত থাকেন তখন তাঁকে স্পেস দেন, তবে ছোট ছোট বিষয় নিয়ে দীপিকা ঝগড়াও করেন রণবীরের সঙ্গে। এসব কিছুর পাশাপাশি দীপিকা এও জানিয়েছেন যে তিনি রণবীরের পার্স থেকে টাকাও চুরি করেন।

‌রণবীরের পার্স থেকে তিনি টাকা চুরি করেন, প্রকাশ্যে জানালেন দীপিকা

দীপিকা বলেন, '‌আমি মাঝে মাঝে রণবীরের পার্স থেকে টাকা চুরি করি, অন্য গৃহবধূদের মতোই।’‌ তিনি আরও জানান যে একটা কনসার্টের মাঝে রণবীরের প্যান্ট ছিঁড়ে গিয়েছিল, তিনি সেটা সেলাই করে দেন। রণবীরের এ ধরনের আজগুবি ফ্যাশন ও তাঁর এত উদ্দীপনাকে ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী। কিন্তু ওই কনসার্টে প্যান্ট ছিঁড়ে যাওয়ায় খুবই লজ্জা পেয়েছিলেন রণবীর। তারপর থেকেই দীপিকা তাঁর সঙ্গে সেলাই বাক্স নিয়ে ঘুরে বেড়ান। দীপিকা বলেন, '‌আমরা বার্সেলোনার এক মিউজিক ফেস্টিভ্যালে গিয়েছিলাম। রণবীর সেখানে ঢিলেঢালা প্যান্ট পরে অদ্ভুত ডান্স স্টেপ করছিল। হঠাৎই আমি একটি অস্বাভাবিক শব্দ শুনতে পাই। ওর প্যান্ট ছিঁড়ে গিয়েছে। আমায় ঘিরে তখন সবাই নাচছে, তার মাঝেই আমি রণবীরের প্যান্ট সেলাই করে দিই।’‌

মগনলাল মেঘরাজের চরিত্রে খরাজ মুখোপাধ্যায়, প্রকাশ্যে এলো ছবি

দীপিকার বিয়ের পর তাঁর পরবর্তী ছবি '‌ছপাক’‌ আসতে চলেছে ১০ জানুয়ারি। যেখানে তাঁকে এক অ্যাসিড আক্রান্তের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে।

English summary
“I sometimes take money from Ranveer’s purse, like any other housewife,” Deepika said
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X