• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দীর্ঘ ১১ বছর পর আবার বড় পর্দায় ফিরতে চলেছেন শমির্লা ঠাকুর, থাকছে একগুচ্ছ চমক

Google Oneindia Bengali News

দেখতে দেখতে কেটে গিয়েছে ১১টা বছর, এতদিন বলিউডের বড় পর্দা থেকে নিজেকে এক প্রকার গুটিয়েই রেখেছিলেন 'কাশ্মীর কি কলি' আর অবশেষে ফের তাঁর এভারগ্রিন রূপ এবং সঙ্গতে অসাধারণ অভিনয়ের যুগলবন্দী ফিরে আসছে। আর তিনি হলেন স্বয়ং শমির্লা ঠাকুর। তবে তিনি একাই নন। এই ছবিতে শমির্লা ঠাকুরের সঙ্গে অভিনয় করতে দেখা যেতে চলেছে হিন্দি সিনেমার সোনালী যুগের আরও এক অত্যন্ত জনপ্রিয় অভিনেতাকে। এছাড়াও থাকছে একাধিক চমক।

ফের বড় পর্দায় শমির্লা ম্যাজিক

ফের বড় পর্দায় শমির্লা ম্যাজিক

শুরুটা হয়েছিল সেই সত্যজিৎ রায়ের হাত ধরে। অপুর সংসার সিনেমায় অপর্ণার চরিত্রে অভিনয় করে সকলের মনে স্থায়ী জায়গা করে নিয়েছিলেন তিনি। আর তারপরেই বলিউডে পারি। সেখানে তখনকার দিনের সেরা নায়কদের সঙ্গে একের পর এক সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের। আর তাঁকে দেখেই সকলে এক কথায় বলে উঠেছেন, 'রূপ তেরা মস্তানা'। না, ভুল অবশ্য কারও হয়নি। কারণ হিট লিস্টে একাধিক ছবি থাকার পরেও নিঃসন্দেহে তিনি হয়ে উঠেছেন যুগোপযোগী অভিনেত্রী। যা তাঁকে 'কাল্ট' নায়িকার তকমা দিয়েছে। তিনি হলেন শমির্লা ঠাকুর।

 গুলমোহর'এর ফুল

গুলমোহর'এর ফুল

বলিউডের বিখ্যাত পরিচালক রাহুল চিট্টেলার আগামী ছবির নাম গুলমোহর। আর এই সিনেমাতেই দীর্ঘ ১১ বছর পরে ফের ফিরয়তে চলেছেন বলিউডের অন্যতম বিউটি কুইন শমির্লা ঠাকুর। আর এই ছবি নিয়ে যথেষ্ট উচ্ছ্বসিত শমির্লা ঠাকুর। সম্প্রতি তাঁর বড় পর্দায় কামব্যাক নিয়ে তিনি জানিয়েছেন, 'এত ভাল একটা গল্প যে অভিনয় করার লোভ সামলাতে পারলাম না। গোটা পরিবার মিলে দেখার মতো এই ছবি।' পাশাপাশি তিনি এই সিনেমার চিত্রনাট্যের ভূয়সী প্রশংসা করেছেন।

গল্পের অন্যান্য কলাকুশলী

গল্পের অন্যান্য কলাকুশলী

তবে শুধুমাত্র যে শমির্লা ঠাকুর এই সিনেমাকে সমৃদ্ধ করছেন তাই নয়, বরং বহুদিন পরে ফের বড় পর্দায় দেখা যেতে চলেছে গোলমাল, ছোটি সি বাত, চিতচোরের মত সুপারহিট সিনেমা উপহার দেওয়া অভিনেতা অমল পালেকরকেও। তবে চমকের এখানেই শেষ নয়, রাহুল চিট্টেলার আগামী ছবি গুলমোহর-এ অভিনয় করতে চলেছেন পদ্মশ্রী প্রাপ্ত অভিনেতা মনোজ বাজপেয়ি।

গুলমোহর'এর কাহিনি

গুলমোহর ছবিতে উঠে আসবে ৩৪ বছরের পুরনো বাড়ির গল্প। যে বাড়ি ছেড়ে বেরিয়ে যাবে গোটা বাত্রা পরিবার। কিন্তু সেখানেই পরিবারের সদস্যরা একে অপরের সঙ্গে নানা ভাবে যোগাযোগ স্থাপন করবেন। কিন্তু প্রতিটা বাড়ি ও পরিবারের সঙ্গেই লুকিয়ে থাকে নানা গোপন কথা ও তথ্য। আর সেই সকল গোপন তথ্যের খোলসা হতে চলেছে গুলমোহর-এ। আর সেখানেই নিত্য নতুন কাহিনি এগিয়ে চলবে।

শিশুকন্যা হেনস্তার প্রতিবাদে রুখে দাঁড়ালেন হেমা মালিনী, প্রকাশ্যে 'ইয়েস পাপা’র টিজারশিশুকন্যা হেনস্তার প্রতিবাদে রুখে দাঁড়ালেন হেমা মালিনী, প্রকাশ্যে 'ইয়েস পাপা’র টিজার


English summary
shamirla tagore is going to return to the big screen after 11 long years
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X