• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আশা করি দিলওয়ালে ছবিতে আমি আর কাজল সেই ম্যাজিক আবার ফেরাতে পারব : শাহরুখ খান

মুম্বই, ১৩ এপ্রিল : বলিউডে বড়পর্দার জনপ্রিয় ও সেরা জুটির তালিকা বানাতে গেলে প্রথমেই থাকবেন শাহরুখ-কাজল জুটির নাম। ফের একবার বড়পর্দায় 'দিলওয়ালে' ছবির হাত ধরে নিজেদের অনস্ক্রিন রসায়নের জাদু ছড়াতে আসছেন কিং খান ও কাজল। এই ছবির সাফল্য নিয়ে আশাবাদী কিং খান।

ভারতীয় সিনেমায় শাহরুখ খান ও কাজল সেরা অনস্ক্রিন রোমান্টিক জুটি এবিষয়ে কোনও দ্বিধা নেই। কিন্তু কাজলের বিয়ের পর সেভাবে আর বড়পর্দায় দেখা যায়নি অভিনেত্রীকে। মাই নেম ইজ খান ছহিতে শাহরুখের সঙ্গে ফের ক্যামেরার সামনে এসে একঝলক ম্যাজিক দেখিয়েছিলেন ঠিকই কিন্তু সেঅর্থে বলিউড রোমান্টিক ছবি না হওয়ায় শাহরুখ-কাজলের আসল রসায়নটা ধরা পড়েনি পর্দায়।

আশা করি দিলওয়ালে ছবিতে আমি আর কাজল সেই ম্যাজিক আবার ফেরাতে পারব : শাহরুখ খান

দিলওয়ালে ছবিতে ফের একবার লম্বা বিরতির পর দেখা যাবে বলিউডের সবচেয়ে জনপ্রিয় রোমান্টিক জুটিকে।

মাই নেম ইজ খান- ছবির পর আবার একসঙ্গে কাজ করবেন দুজনে। এই প্রসঙ্গে শাহরুখ বলেন, "কাজলের সঙ্গে আবার কাজ করাটা বেশ উত্তেজনাপূর্ণ। এই ছবির অংশ হওয়ার জন্য আমি ওকে ধন্যবাদ জানানোর সময় পাইনি। আশা করি জুন মাসেই ছবির শুটিং শুরু হয়ে যাবে। রোহিতের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা বেশ লাগে।"

একইসঙ্গে কিং খান বলেন, "কাজলের সঙ্গে কাজ করাটা সবসময়ই উপভোগ করি। ও আমার সবচেয়ে কাছের ও প্রাণের বন্ধু। আমরা একসঙ্গে অনেক ভাল ছবি করেছি। আশা করি দিলওয়ালে-র জন্যও একই উদ্দীপনা তৈরি করতে সমর্থ হব। "

English summary
Shahrukh Khan: Hope I & Kajol Can Recreate The Magic For Dilwale
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X