• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শাহিদ আক্রান্ত ক্যানসারে ! মুখ খুলল কাপুর পরিবার

হঠাৎই শোনা যায় বলিউড অভিনেতা শাহিদ কাপুর ক্যানসারে আক্রান্ত। এরপরই শাহিদের পরিবারের তরফে এই খবরকে ভুয়ো ও মিথ্যা বলে দাবি করা হয়েছে। আচমকা রটতে থাকে, শাহিদ কাপুরের স্টমাক ক্যানসার ধরা পড়ে যায়। আর সেই সমস্ত খবরকেই কার্যত নস্যাৎ করে দিয়েছে শাহিদের পরিবারে।

শাহিদ আক্রান্ত ক্যানসারে ! মুখ খুলল কাপুর পরিবার

শাহিদের পরিবারের তরফে বলা হয়, 'যা ইচ্ছে খবর করা হচ্ছে । এই ধরনের তথ্যের আধার কী? ..' পাশাপাশি শাহিদের পরিবারের প্রশ্ন, এই ধরনের ভুয়ো খবর কেন ছড়ানো হচ্ছে ! গোটা বিষয়টি নিয়ে ব্যাপক ক্ষুব্ধ কাপুর পরিবার। তাঁরা কিছুতেই এই ভুয়ো খবর রটানো মেনে নিতে পারছেন না।

উল্লেখ্য়, সর্বশেষ 'বাত্তি গুল মিটার চালু' ছবিতে দেখা গিয়েছিল শাহিদকে। শাহিদ কাপুরের সেই ছবি অবশ্য সেভাবে বক্স অফিসে কামাল দেখাতে পারেনি। এদিকে, ক্যানসার সংক্রান্ত এই ভুয়ো খবর রটে যাওয়ার আগেও ইনস্টাগ্রাম ও সোশ্যাল মিডিয়া সাইটে শাহিদ -মীরার একাধিক নজরকাড়া ছবি প্রকাশিত হয়।

English summary
Several reports claiming Bollywood actor Shahid Kapoor has been diagnosed with stage one stomach cancer surfaced on the internet on Saturday. However, the actor's family members have completely rubbished the rumors.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X