• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'পদ্মাবতী' ছবিতে শাহিদের এই নয়া লুক-এ মাত সোশ্যাল মিডিয়া

সঞ্জয়লীলা বনশালীর 'পদ্মাবতী' ছবিতে দীপিকা পাড়ুকোনের লুক , প্রচুর প্রশংসা কুড়িয়েছে। ছবিতে নাম ভূমিকায় অভিনয় করছেন ডিপস। আর এবার সামনে এলো ছবির আরেক চরিত্র তথা রানি পদ্মিনীর স্বামী মহারাওয়াল রতন সিং এর লুক। এই রাজপুত রাজার ভূমিকায় ছবিতে দেখা যাবে শাহিদ কাপুরকে।

শাহিদের এই নতুন লুক , রীতিমত ভাইরাল হয়ে উঠেছে নেট দুনিয়ায়। শক্ত চোয়াল, তাতে রাজপুতোচিত গোঁফ ও দাড়ি, সবমিলিয়ে শাহিদ রীতিমত 'হট' এই নয়া লুক-এ। ছবিতে শাহিদের চোখের দৃষ্টিই অনেক কতা বলে দিচ্ছে।

শাহিদ তাঁর টুইটার প্রোফাইলে এই ছবি প্রকাশ করেন। টুইট বার্তায় লেখা আছে, 'মহরাওয়াল রতন সিং, সাহস, সামর্থ, আর সম্মানের প্রতীক'। টুইট বর্তার প্রতিটি কথাই ফুটে উঠছে শাহিদের এই পোস্টার লুক-এ। এই লুক তৈরির জন্য শাহিদ বহুদিন ধরেই বেশ কসরৎ করেন। এক সাক্ষাৎকারে শাহিদ জানিয়েও ছিলেন যে, তাঁকে 'পদ্মাবতী'-র জন্য় মোটা হতে হয়েছে। তবে চেহারায় মেদ না রেখে পেশীতে মেদ জমাতে হয়েছে। যে প্রক্রিয়া মোটেও সহজ ছিল না।

English summary
Shahid Kapoor’s look in Sanjay Leela Bhanasali’s ‘Padmavati’ is out and the 36-year-old Bollywood actor is killing us with his fierce and royal look. Shahid will play King of Chittor and Rani Padmini’s husband Maharawal Ratan Singh in the much-awaited period drama.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X