• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রবীন্দ্রনাথের ভূমিকায় সাহেব! কোন ছবিতে দেখা যাবে এই তরুণ অভিনেতাকে

বলিউড ডিভা প্রিয়াঙ্কা চোপড়া প্রযোজিত ছবি 'নলিনী'-র শ্যুটিং খুব শিগগিরিই শুরু হতে চলেছে। প্রিয়াঙ্কা প্রযোজিত এই ছবিতে পরিচালনা করেছেন জাতীয় পরস্কার প্রাপ্ত পরিচালক উজ্জ্বল চট্টোপাধ্যায়। সৌমিত্র চট্টোপাধ্যায় , ভিক্টর বন্দ্যোপাধ্যায় সহ একাধিক গুণী অভিনেতারা রয়েছেন ছবিতে। আর সেখানেই রবীন্দ্রনাথের অল্পবয়সী রূপকে পর্দায় ফুটি তুলবেন অভিনেতা সাহেব ভট্টাচার্য।

রবীন্দ্রনাথের ভূমিকায় সাহেব! নয়া ছবি নলিনী মুক্তি পাচ্ছে ৩ টি ভাষায়

এর আগে প্রিয়াঙ্কা একাধিক আঞ্চলিক ফিল্ম প্রযোজনা করেছেন। মারাঠি ছবি 'ভেন্টিলেটর', ভোজপুরী ফিল্ম 'বাম বাম বোল রাহা হ্যায় কাশি', 'শ্রাবণ' ইত্যাদি একাধিক আঞ্চলিক ভাষার ছবি প্রযোজনা করেন তিনি। এরপর অভিনেত্রী বাংলায় প্রযোজনা করতে চলেছেন 'নলিনী' ছবিটি। এই ছবি বাংলা, মারাঠি ছাড়াও ইংরাজিতে মুক্তি পাবে। রবীন্দ্রনাথের জীবনের একটি প্রাসঙ্গিক দিকের গল্প তুলে ধরছেন 'নলিনী' ছবিটির মাধ্যমে। রবীন্দরনাথের ভূমিকায় সাহেব রয়েছেন এই ছবিতে। এছাড়া মারাঠি অভিনেত্রী বৈদেহী পরশুরামীও এই ছবিতে থকছেন।

[আরও পড়ুন: 'অপরাধী' ভেঙে দিল সব রেকর্ড! পদ্মাপারের ভাইরাল গানে বুঁদ দুই বাংলা, দেখুন আসল ভিডিওটি ]

ছবির মূল গল্প রবীন্দ্রনাথ ও এক মারাঠি মহিলাকে নিয়ে। রবীন্দ্রনাথ ঠাকুরের সঙ্গে মারাঠি মহিলা নলিনীর সম্পর্ক নিয়ে এই ছবি। বাস্তব জীবনে নলিনীর আসল নাম অন্নপূর্ণা। তাঁকে 'নলিনী' নামটি দেন কবি স্বয়ং। জানা যায়, ১৮৭০ সালের প্রেক্ষাপটে রবি ঠাকুরের জীবনে এই সম্পর্ক জায়গা করে নিয়েছিল । সেই সময়ে রবীন্দ্রনাথ ১৭ বছর বয়সী ,অন্যদিকে নলিনী ছিলেন ২০ বছরের। কিন্তু তারপর এই সম্পর্কের কী পরিণতি হয় ? তর উত্তর দিতেই তৈরি হচ্ছে 'নলিনী'।

[আরও পড়ুন:'সঞ্জু'-তে নার্গিসের ভূমিকায় তাক লাগালেন মণীষা! নয়া 'পোস্টার লুক'-এ মাত ইন্টারনেট]

English summary
Shaheb to play Rabindranath Tagore in Priyanka Chopra's production.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X