• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আম্ফান বিধ্বস্ত বাংলার জন্য প্রার্থনা করুন, টুইটে পাশে থাকার বার্তা শাহরুখের

আম্ফানের বিধ্বস্ত বাংলা দেখে স্তম্ভিত বলিউড শাহেনশা। টুইট করে বাংলার জন্য প্রার্থনা করতে বললেন বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসাডর শাহরুখ খান। শুধু শাহরুখ নন করিনা কাপুরও ইনস্টাগ্রামে বাংলার অবস্থার কথা বর্ণণা করে প্রার্থনা করার কথা লিখেছেন। তিনি টুইটে অভিযোগ করেছেন বড় সংবাদ মাধ্যম গুলি কম দেখাচ্ছে বাংলার ক্ষতির ছবি।

বাংলার জন্য প্রার্থনা করুন

বাংলার জন্য প্রার্থনা করুন

আম্ফানে বিধ্বংসী থাবায় লন্ডভন্ড হয়ে গিয়েছে সোনার বাংলা। সেই ছবি টেলিভিশনের পর্দায় দেখে নিজেকে ঠিক রাখতে পারেননি বলিউড বাদশাহ তথা বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসাডর শাহরুখ খান। শুক্রবার সকালেই টুইট করে বাংলার জন্য প্রার্থনা করার কথা বলেছেন তিনি। টুইটে শাহরুখ লিখেছে গত ২৮৩ বছরে এই বিধ্বংসী ঝড় আসেনি। বাংলা ওড়িশাকে একেবারে ধুলিসাৎ করে দিয়ে গিয়েছে এই ঝড়।

বাংলার সকলেই পরিবারের সদস্য

বাংলার সকলেই পরিবারের সদস্য

বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসাডর শহরুখ খান এই ধ্বংস থেকে চুপ করে থাকতে পারেননি টুইটে তিনি লিখেছেন বাংলার প্রত্যেকটি মানুষ আমার পরিবারের মত। পরিবারের সদস্যদের এই ক্ষতি দেখে আমি স্তম্ভিত। এই কঠিন পরিস্থিতিতে আমাদের একসঙ্গে থাকতে হবে। আমরা আবার একসঙ্গে হাসব। বাংলার পাশে থাকাপ বার্তা দিয়েছেন তিনি।

পাশে থাকার বার্তা করিনার

পাশে থাকার বার্তা করিনার

আম্ফানের বিধ্বংসী রূপ দেখে স্তম্ভিত বলিউড অভিনেত্রী করিনা কাপুরও। সকালে ইনস্টাগ্রাম পোস্টে আম্ফান বিধ্বস্ত বাংলার ছবি শেয়ার করে বাংলার মানুষের জন্য প্রার্থনা করার কথা বলেছেন তিনি। করিনা অভিযোগ করেছেন বড় বড় মিডিয়াগুলি বাংলার ক্ষতির খবর কম দেখাচ্ছে।

পাশে থাকার বার্তা বিরাট কোহলির

পাশে থাকার বার্তা বিরাট কোহলির

আম্ফান বিধ্বস্ত বাংলার পাশে থাকার বার্তা দিয়েছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলিও। তিনি টুইট করে বাংলার মানুষের জন্য প্রার্থনা করার আহ্বান জানিয়েছেন। বাংলা আবার উঠে দাঁড়াবে বলে টুইটে লিখেছেন বিরাট কোহলি।

আম্ফানে বিধ্বস্ত বাংলা

আম্ফানে বিধ্বস্ত বাংলা

আম্ফানের তীব্রতায় ধুয়ে মুছে সাফ হয়ে গিয়েছে কলকাতা সহ পশ্চিমবঙ্গের ৭টি জেলা। ভয়ঙ্কর পরিস্থিতির মধ্যে রয়েছেন মানুষ। করোনার মধ্যে আম্ফানের তান্ডব দিশেহারা মানুষ। আম্ফানকে জাতীয় বিপর্যয় ঘোষণার দাবি জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আম্ফান তাণ্ডবের মাঝেই রাজ্যে করোনায় মৃত্যু ২০০ ছুঁই ছুঁই, নতুন করে আক্রান্ত ১৩৫জন

English summary
Shaharuk Khan tweet pray for Amphan hit Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X