এ কোন শাহরুখ, চিনতে পারবেন তো! দেখুন তাক লাগানো এই ভিডিও

  • Posted By:
Subscribe to Oneindia News

পরিচালক আনন্দ এল রাইয়ের আসন্ন ছবিতে শাহরুখ খানের ভূমিকা নিয়ে আলোচনা অনেকবার হয়েছে। শোনা গিয়েছিল, এই ছবিতে তিনি এক বামনের চরিত্রে অভিনয় করবেন। সেইসব রটনাকে সত্যি করে এবার বামনের ভূমিকায় দেখা গেল শাহরুখকে। প্রকাশিত হল এই বহু প্রতিক্ষিত ছবির ভিডিও।

এ কোন শাহরুখ, চিনতে পারবেন তো! দেখুন তাক লাগানো এই ভিডিও

ভিডিওতে দেখা যাচ্ছে একটি হল-এ ভিড়ে ঠাসা জনতার মাঝে বামন চরিত্রে শাহরুখ নাচছেন। তার আগে ভিডিওতে একাধিক বিশেষণ দেখানো হয়েছে। যার মূল উপজীব্য একেবারে 'শেষ পর্যায়'। সেই ভাবনা থেকেই ছবির নাম হয়েছে , 'জিরো'। শাহরুখ অভিনীত এই ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করতে চলেছেন , ক্যাটরিনা কাইফ ও অনুষ্কা শর্মা। এর আগে এই ৩ জনকে 'জব তক হ্যয় জান' ছবিতে দেখা গিয়েছিল।

ক্যাটরিনা , অনুষ্কা ছাড়াও এই ছবিতে বিশেষ ভূমিকায় দেখা যাবে জুহি চাওলা, কাজল , রানি মুখোপাধ্যায়কে। ফলে ছবি ঘিরে কৌতূহলের মাত্রা আরও খানিকটা বাড়তে চলেছে দর্শকদের। ২০১৮ সালের ২১ ডিসেম্বর, এই ছবি মুক্তি পেতে চলেছে। ফলে এবার দিওয়ালি ছেড়ে শাহরুখ ক্রিস্টমাসের মরশুমেই ভক্তদের কাছে ধরা দিতে চলেছেন।

English summary
Titled Zero, the film has a very 90's and 80's feel to it. And, we get to see SRK as a dwarf, a role we have been hearing about for ages.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.