• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শাহরুখ খান, রাজকুমার হিরানি পরিচালিত 'ডাঙ্কি'-এর শ্যুটিং শুরু করেছেন, প্রকাশ্যে এল সেই ছবি

Google Oneindia Bengali News

বহুল প্রতীক্ষিত সিনেমা 'পাঠান’-এর পর বলিউড তারকা শাহরুখ খানকে দেখা যাবে রাজকুমার হিরানির সিনেমা 'ডাঙ্কি’-তে, শাহরুখ খান শুরু করেছেন 'ডাঙ্কি’ ছবির শুটিং। বুধবার সেট থেকে 'ডাঙ্কি’ সিনেমার অন্যান্য কলাকুশলীদের সঙ্গে বলিউড তারকা শাহরুখ খান ও পরিচালক রাজকুমার হিরানির একটি ছবি অনলাইনে প্রকাশ পেয়েছে।

গত মাসেই রাজকুমার হিরানির সঙ্গে সহযোগিতার বিষয়টি নিশ্চিত করেন শাহরুখ

গত মাসেই রাজকুমার হিরানির সঙ্গে সহযোগিতার বিষয়টি নিশ্চিত করেন শাহরুখ

গত মাসে, শাহরুখ খান 'ডাঙ্কি'-এর জন্য রাজকুমার হিরানির সঙ্গে তাঁর সহযোগিতার বিষয়টি নিশ্চিত করেছেন। এই ছবিতে আরও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তাপসী পান্নু। সিনেমাটির শ্যুটিং হবে পাঞ্জাবেও। ২০১৮ সালে মুক্তি পাওয়া 'জিরো' ছবিতে শাহরুখ খানকে শেষবার রূপালী পর্দায় অভিনয় করতে দেখা গিয়েছিল।

 কবে মুক্তি পাবে ‘ডাঙ্কি’?

কবে মুক্তি পাবে ‘ডাঙ্কি’?

'ডাঙ্কি' হল একটি অভিবাসন সিনেমা। বুদাপেস্ট এবং লন্ডন সহ বিদেশী লোকেশনেও ছবিটির শ্যুটিং হবে বলে জানা গেছে। ছবিটি সহ-প্রযোজনা করছে রেড চিলিস এন্টারটেইনমেন্ট। 'ডাঙ্কি', শাহরুখ এবং হিরানির একসঙ্গে করা প্রথম কাজ। ছবিটি মুক্তি পাবে ২২ ডিসেম্বর, ২০২৩ এ।

‘ডাঙ্কি’ প্রসঙ্গে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে কিছু কথা লিখেছেন বলিউড বাদশাহ

শাহরুখ তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে 'ডাঙ্কি' প্রসঙ্গে কিছু কথা লেখেন। ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তিনি লিখেছেন, "প্রিয় @hirani.rajkumar স্যার, আপনি তো আমার সান্তাক্লজ হয়ে গেলেন। এবার শুরু করো, আসল সময়ে পৌঁছে যাবো। আসলে আমি তো সেটেই থাকতে শুরু করবো। শেষ পর্যন্ত আপনার সঙ্গে কাজ করতে পেরে আমি আপ্লুত এবং বেশ উত্তেজিত। আপনাদের সবার কাছে নিয়ে আসছি। ২২ ডিসেম্বর ২০২৩ তারিখে সিনেমা হলে #ডাঙ্কি।" নিজের টুইটার হ্যান্ডেলে একই পোস্ট শেয়ার করেছেন তিনি।

‘পাঠান’ এর হাত ধরেই বলিউডে প্রত্যাবর্তন কিং খানের

‘পাঠান’ এর হাত ধরেই বলিউডে প্রত্যাবর্তন কিং খানের

'পাঠান' এর হাত ধরে বলিউডে প্রত্যাবর্তনের জন্য প্রস্তুত কিং খান। 'পাঠান' মুক্তি পাবে ২০২৩ এর ২৫ জানুয়ারি। এই ছবিতে শাহরুখ খান ছাড়াও অভিনয় করছেন জন আব্রাহাম এবং দীপিকা পাড়ুকোন। সংবাদমাধ্যমের তথ্য অনুযায়ী, এই ছবিটি হিন্দি, তামিল এবং তেলেগু ভাষায় মুক্তি পাবে।


English summary
shah rukh khan starts shooting for dunki with rajkumar hirani
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X