• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বলিউডে ৩ দশক এসআরকের, বিশেষ দিনে শাহরুখ প্রকাশ্যে আনলেন ‘‌পাঠান’‌ ছবির ফার্স্ট লুক

Google Oneindia Bengali News

রোম্যান্টিক হিরো থেকে ভিলেন অথবা অ্যাকশন হিরো। গত ৩০ বছর ধরে বলিউডের বাদশা শাহরুখ খানকে দেখা গিয়েছে নানান অবতারে। ৩ দশক ধরে শাহরুখ দর্শকদের মনোরঞ্জন করে চলেছেন। আর শনিবার এই বিশেষ দিনকে আরও বিশেষ করে তুলতে শাহরুখ খান তাঁর আসন্ন ছবি '‌পাঠান'‌-এ তাঁর ফার্স্ট লুক প্রকাশ্যে আনলেন। এর পাশাপাশি বলিউড অভিনেতা তাঁর ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন গত ৩০ বছর ধরে তাঁর পাশে থাকার জন্য। একাধিক তারকা খচিত এই সিনেমা মুক্তি পাবে ২৫ জানুয়ারি, ২০২৩-এ।

বলিউডে ৩ দশক এসআরকের, বিশেষ দিনে শাহরুখ প্রকাশ্যে আনলেন ‘‌পাঠান’‌ ছবির ফার্স্ট লুক

শাহরুখ খানের ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন কবে বলিউড বাদশার আসন্ন ছবি পাঠান আসবে সিনেমা হলে। কারণ জিরো সিনেমার পর এসআরকে-কে আর দেখা যায়নি বড় পর্দায়। ২৫ জুন, শনিবার ৩০ বছর পূরণ করলেন শাহরুখ খান এই ফিল্ম ইন্ডাস্ট্রিতে। আর এইদিনটিকে আরও বিশেষ করে তুলতে এবং ভক্তদের ধন্যবাদ জানানোর জন্য শাহরুখ পাঠানে তাঁর নতুন লুক সামনে আনেন। এক মুখ দাড়ি, হাতে বন্দুক। শাহরুখে অ্যাংরি অবতার দেখে ফের যেন শাহরুখ যুগের শুরু হল বলে মনে হচ্ছে। ক্যাপশনে শাহরুখ লেখেন, '‌৩০ বছর এবং আপনাদের ভালোবাসা ও হাসি তা অগুণিত।'‌ হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় এই ছবি আগামী বছর জানুয়ারিতে মুক্তি পাবে।

জীবনে চড়াই-উৎরাই দেখেই চলেছেন শাহরুখ। গত কয়েক বছরে বক্স অফিসে সেভাবে কোনও ছবিই হিট করেনি শাহরুখের। তার উপর সম্প্রতি ছেলে আরিয়ান ও মাদককাণ্ড নিয়ে তুমুল বিতর্কে জড়িয়ে পড়েন। তবে কথায় আছে না, ঝড় একদিন থেমেই যায়। আর ঝড়ের পরেই সুন্দর আকাশের দেখা পাওয়া যায়। ঠিক তেমনটিই ঘটল শনিবারও। '‌পাঠান'‌-এর পাশাপাশি শাহরুখের '‌জওয়ান'‌ ও '‌ডাঙ্কি'‌ও আসতে চলেছে।

'‌পাঠান'‌ ছবিতে শাহরুখের পাশাপাশি রয়েছেন দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম। এই সিনেমার পরিচালক সিদ্ধার্থ আনন্দ। এর আগে শোনা গিয়েছিল যে শাহরুখ খান পাঠান সিনেমার জন্য প্রস্তুতি নিচ্ছেন। এই সিনেমার জন্য নিজের পেশীবহুল শরীর গড়তে শাহরুখ ডায়েট ও শরীরচর্চা করছেন মন্নতে। কারণ এই সিনেমায় কিছু অ্যাকশন দৃশ্য রয়েছে, যাঁর জন্য শাহরুখকে কঠোর পরিশ্রমের মধ্যে দিয়ে যেতে হচ্ছে। করোনা ভাইরাসের দ্বিতীয় মহামারির সময় যশ রাজ ফিল্ম স্টুডিওতেই এই সিনেমার শুটিং হয়। ছবির কিছু অংশের শুটিং হয় দুবাইতে। এই সিনেমায় সলমন খানকে ক্যামিও চরিত্রে দেখা যাবে।

'আকাশ অংশত মেঘলা'য় একসঙ্গে দেখা মিলবে রাহুল-রুদ্রনীলের 'আকাশ অংশত মেঘলা'য় একসঙ্গে দেখা মিলবে রাহুল-রুদ্রনীলের

English summary
Shah Rukh Khan reaveled his first look of upcoming Pathaan movie
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X