• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা যুদ্ধে শাহরুখ তুলে দিলেন বড়সড় হাতিয়ার! মহারাষ্ট্র সরকারের কাছে কী পৌঁছে গেল

নিজের গোটা অফিসকে কোয়ারেন্টাইনের জন্য দিয়ে দিয়েছেন বলিউড বাদশা শাহরুখ খান। প্রাসাদোপম সেই চারতলা অফিসর আপাতত শাহরুখ করোনা যুদ্ধে দিয়ে দিয়েছেন রোগীদের শুশ্রুষার জন্য। তবে এখানেই তিনি থেমে নেই।এরপরও করোনা যুদ্ধে তাঁর পদক্ষেপ থেমে থাকছে না।

করোনা যুদ্ধে শাহরুখ তুলে দিলেন বড়সড় হাতিয়ার! মহারাষ্ট্র সরকারের কাছে কী পৌঁছল

বলিউডের 'বাজিগর' শাহরুখ এবার ২৫,০০০ পিপিই কিট তুলে দিয়েছেন মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রকের হাতে। যেখানে দেশ জুড়ে পিপিই কিটের দাবি নিয়ে বারবার ক্ষোভ উঠে এসেছিল , সেখানে শাহরুখের এই অবদান রীতিমতো প্রশংসা পাচ্ছে। বিভিন্ন জায়গায় চিকিৎসকরা পিপিই না পাওয়ার অভিযোগ তুলেছিলেন। করোনা যুদ্ধে যে পিপিই চিকিৎসকদের কাছে অন্যতম হাতিয়ার, সেই পিপিই-র যোগানের খানিকটা প্রয়োজনীয়তা মেটালেন বাদশা।

রাজ্যে করোনায় টেস্ট ঠিকমতো হচ্ছে না, বিস্ফোরক দিলীপ ঘোষ

এক সোশ্যাল মিডিয়া সাইটে এই পিপিই পেয়ে শাহরুখতে ধন্যবাদ জানিয়েছেন মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী। পরে সেই টুইটের জবাবে শাহরুখও সকলেক সুস্থতা কামনা করে জানিয়েছেন করোনার বিরুদ্ধে লড়াইয়ে তাঁর গোটা পরিবার সামিল হচ্ছে। শুধু তাই নয় শাহরুখ ও জুঁহি চাওলার সংস্থা যাঁরা কলকাতা নাইট রাইডার্সের মালিক, তাঁরা একযোগে দেশে করোনার বিরুদ্ধে লড়াইয়ে বিভিন্নভাবে মদত করতে এগিয়ে এসছেন।

English summary
Shah Rukh Khan provides 25,000 PPE kits to Maharashtra.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X