• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নতুন দিনের শহর আসবে, আশা শাহরুখের, দেশের পাশে উদারভাবে দাঁড়ালেন কিং খান

বহু বলিউড সেলেবই করোনা ভাইরাসে দেশের লড়াইয়ে পাশে এসে দাঁড়িয়েছেন। পিএম–কেয়ারস তহবিল ও অন্য মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলেও অর্থদান করে মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন তাঁরা। এবার সেই তালিকায় নাম যোগ হল শাহরুখ খানের।

শাহরুখের চারটে প্রতিষ্ঠানই আর্থিক সহায়তা করবে

শাহরুখের চারটে প্রতিষ্ঠানই আর্থিক সহায়তা করবে

টুইটারের মাধ্যমে শাহরুখ খান জানিয়েছেন যে কলকাতা নাইট রাইডার্স, রেড চিলিস এন্টারটেইনমেন্ট, মির ফাউন্ডেশন ও রেড চিলিস ভিএফএক্স তাঁর সব ব্যবসায়িক সংস্থাগুলি সরকারের পাশে দাঁড়াবে। রেড চিলিসের পক্ষ থেকে টুইট করে শাহরুখ বলেন, ‘‌এই সময় গুরুত্বপূর্ণ হল আপনার চারপাশে যাঁরা রয়েছেন তাঁরা আপনার জন্য অক্লান্ত পরিশ্রম করছেন.‌.‌.‌এটা আপনার সম্পর্কিত নয়.‌.‌.‌হয়ত আপনি তাঁদের চেনেন না.‌.‌.‌তাঁদের অনুভব করানো তাঁরা একা নয় এবং নিজে থেকে অনুভব করানো। একে-অপরের একটু যত্ন নেওয়ার জন্য আসুন কিছু করি। ভারত ও ভারতীয়রা একটাই পরিবার'‌। জানা গিয়েছে, প্রধানমন্ত্রী ছাড়াও মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদান দেবে রেড চিলিজ।

নতুন দিনের শহর আসবে আশাবাদী কিং খান

নতুন দিনের শহর আসবে আশাবাদী কিং খান

নিদাই ফজিল সাহিবকে উদ্ধৃত করে এসআরকে লেখেন, ‘‌রাত কে বাদ নয়ে দিন কি শহর আয়েগি, দিন নহি বদলেগা, তারিখ বদল জায়েগি (‌রাচের পর নতুন দিনের শহর আসবে, দিন বদলাবে না, তারিখ বদলে যাবে।' তিনি আরও জানিয়েছেন যে বিভিন্ন ত্রাণ তহবিলের জন্য আর্থিক অবদানের পাশাপাশি স্বাস্থ্যসেবা কর্মীদের জন্য প্রতিরক্ষামূলক কিট দান করবেন এবং প্রতিদিনের মজুরি শ্রমিকদের পরিবার এবং কোভিড-১৯ রোগীদের সঙ্গে কাজ করা হাসপাতালের কর্মীদের জন্য খাদ্য সরবরাহ করবেন।‌

সব ধরনের সাহায্য করছে শাহরুখের সংস্থা

সব ধরনের সাহায্য করছে শাহরুখের সংস্থা

কলকাতা নাইট রাইডার্স ও মির ফাউন্ডেশন স্বাস্থ্যকর্মীদের জন্য ৫০ হাজার ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম দেবে। মহারাষ্ট্র ও পশ্চিমবঙ্গে এই সুরক্ষা সরঞ্জাম দেওয়া হবে। এছাড়াও ‘‌এক সাথ'‌ নামের আরও একটি সংস্থার সঙ্গে মিলে মির ফাউন্ডেশন মুম্বইয়ের সাড়ে ৫ হাজার পরিবারকে অন্তত একমাস খাদ্য সরবরাহ করবে। এছাড়া হাসপাতাল ও অন্য পরিবার মিলিয়ে সাড়ে পাঁচহাজারের জন্য ২ হাজার প্যাকেট খাবার তৈরি করা হবে। তাছাড়া রোটি ফাউন্ডেশনের সঙ্গে মিলে মির ফাউন্ডেশন ১০ হাজার দুঃস্থ মানুষকে প্রতিদিন খাবার দেবে। এছাড়া দিল্লিতে আরও একটি সংস্থার সঙ্গে মিলে মির ফাউন্ডেশন মুদিখানা ও অন্য খাদ্য সামগ্রী আড়াই হাজারেরও বেশি দিন মজুর পরিবারকে অন্তত একমাস দেবে। এছাড়াও এই ফাউন্ডেশন উত্তরপ্রদেশ, দিল্লি, বিহার, পশ্চিমবঙ্গ ও উত্তরাখণ্ডের ১০০ জন অ্যাসিড আক্রান্তের মাসিক একটা টাকা দেবে যাতে তাঁরা তাঁদের দৈনন্দিন চাহিদা পূরণ করতে পারে।

এর আগে অক্ষয় কুমার, কার্তিক আরিয়ান, করিনা কাপুর ও সইফ আলি খান সহ অন্য সেলেবরা করোনা ভাইরাসের জন্য সাহায্য করেছেন।

English summary
Shah Rukh Khan’s Red Chillies Entertainment and VFX, KKR and Meer Foundation lend support to PM Narendra Modi and the government's fight against the novel coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X