শাহরুখ খানের কাণ্ডকারখানায় মেজাজ হারালেন রাজনৈতিক নেতা, ভাইরাল ভিডিও-তে হইচই সোশ্যাল মিডিয়ায়

Subscribe to Oneindia News

সম্প্রতি বাহান্নতম জন্মদিন সেলিব্রেট করতে আলিবাগে ছিলেন শাহরুখ খান। স্ত্রী-পুত্র-মেয়ে থেকে শুরু করে ফিল্মি ইন্ডাস্ট্রির অধিকাংশ বন্ধুবান্ধবদের নিয়ে আলিবাগের রিসর্টে এই সেলিব্রেশনে মেতেছিলেন বাদশাহ। এই জন্মদিনে আলিবাগে থাকা নিয়ে একটি ভিডিও এখন ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এই ভিডিও-তে দেখা গিয়েছে আলিবাগের এমএলসি চিৎকার করে ধমক দিচ্ছেন শাহরুখকে। ঘটনাটি ঘটেছে আলিবাগ থেকে শাহরুখদের ফেরার সময়। আলিবাগ থেকে জলপথে মুম্বই আসার জন্য শাহরুখ একটি ইয়টে চেপেছিলেন। এদিকে, শাহরুখ খানকে দেখতে আলিবাগের জেটির চারপাশে উপচে পড়েছিল ভিড়।

কেন শাহরুখে মেজাজ হারালেন রাজনৈতিক নেতা, দেখুন ভিডিও

ঠিক ওই দিনই আলিবাগের এমএলসি জয়ন্ত পাটিল রায়গড়ের কোলাবায় যাওয়ার জন্য ইয়টে উঠতে জেটিতে এসে পৌঁছন। কিন্তু, চারপাশে এত ভিড় ছিল যে জেটি-তে পৌঁছতে জয়ন্ত পাটিলকে বেশ বেগ পেতে হয়। এতে ক্ষিপ্ত হয়ে মেজাজ হারান এমএলসি জয়ন্ত পাটিল। জেটি থেকে নিজের ইয়টে ওঠার সময়ই শাহরুখের উদ্দেশে চিৎকার করতে থাকেন তিনি। শাহরুখ তখন সাপারিষদ ইয়টের ভিতরেই বসে ছিলেন। জয়ন্ত পাটিল চিৎকার করে মারাঠীতে বলেন- 'শাহরুখ সুপারস্টার হতে পারেন কিন্তু আলিবাগ তিনি কিনে রাখেননি, তাঁর উচিত বাইরে বেরিয়ে এসে লোকেদের সঙ্গে দেখা করা।'

কেন শাহরুখে মেজাজ হারালেন রাজনৈতিক নেতা, দেখুন ভিডিও

এরপরই ইয়ট নিয়ে চলে যান জয়ন্ত পাটিল। আর এর খানিক্ষণ পরেই ইয়ট থেকে বাইরে বেরিয়ে জেটিতে উঠে আসেন শাহরুখ। জেটিতে অপেক্ষারত অনুরাগীদের উদ্দেশে হাতও নাড়েন।

English summary
Jayant Patil, the Maharashtra MLC from Alibaug, recently lost his cool on none other than Bollywood superstar Shah Rukh Khan.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.