• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ফের বড় পর্দায় শাহি প্রত্যাবর্তন বলিউডের বাদশার, আসছে শাহরুখ খানের ব্যাক টু ব্যাক ছবি

Google Oneindia Bengali News

দেখতে দেখতে বলিউডে ৩০ বছর পার করেছেন কিং খান। তিনি নিঃসন্দেহে বলিউডের একজন সুপারস্টার। তিনদশক ধরে বলিউডকে রীতিমতো নিজের দখলে রেখেছেন তিনি। এমনি এমনি তাঁকে বলিউডের বাদশা-র আখ্যা দেওয়া হয়নি। তাঁর একাধিক ছবি যেমন বক্স অফিস হিট করেছে, তেমন কিছু ছবি মনে তেমন দাগ কাটতে পারেনি। কিন্তু কোনোদিন থেমে যাননি। বলিউডে তাঁর অভিষেকের সময় থেকে বর্তমানেও নিজের বেস্টট দিয়ে ছবি করে চলেছেন। বিশ্বের সবচেয়ে বড় চলচ্চিত্র তারকাদের মধ্যে একজন হিসাবে বিবেচিত হয়ে থাকেন বলিউডের বাদশা শাহরুখ খান। কিন্তু ২০১৮ সালে শেষ বড় পর্দায় দেখা গিয়েছিল তাঁকে। মাঝে বেশ ৪ বছরের বিরতি নিয়েছিলেন। কিন্তু এবার স্বমহিমায় আবার তিনি ফিরতে চলেছেন বড় পর্দায়। ২০২২ এবং ২০২৩ সালে ব্যাক টু ব্যাক তাঁর বেশ কয়েকটি ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে। বড় বিরতি নেওয়ার পর সঠিক প্রত্যাবর্তনের জন্য কঠোর পরিশ্রম করতে দেখা গিয়েছে বাদশাকে। নতুন ছবির পাশাপাশি অভিনেতার নিজস্ব স্ট্রিমিং প্ল্যাটফর্মও আসতে চলেছে। দেখে নেওয়া যাক অভিনেতার নতুন ছবির তালিকায় কী কী ছবি রয়েছে।

পাঠান

পাঠান

এই মুহূর্তে ছবি পাঠান নিয়ে চর্চার শিরোনামে রয়েছেন বলিউডের বাদশা। আগামী বছর অর্থাৎ ২০২৩ সালের ২৫ জানুয়ারি মুক্তি পেতে চলেছে মনিশ শর্মা পরিচালিত পাঠান। এই ছবিতে শাহরুখ খান, জন আব্রাহাম, দিপীকা পাড়ুকোনকে একসঙ্গে দেখতে পাবেন দর্শকরা। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় এই ছবি টিজার মুক্তি পেয়েছে। সেখানে কিং খানের লুকও প্রকাশ পেয়েছে। হিন্দি, তামিল, তেলেগু ভাষায় মুক্তি পাবে ছবিটি। চলতি বছর ২ মার্চ এই ছবির কথা ঘোষণা হওয়ার পর থেকেই অপেক্ষায় বাদশা অনুরাগীরা। জিরো, চেন্নাই এক্সপ্রেস, ওম শান্তি ওম, হ্যাপি নিউ ইয়ার ছবিতে শাহরুখের সঙ্গে কাজ করেছেন দীপিকা পাড়ুকোন। এবার ফের পাঠানে দেখা যাবে সেই জুটিকে।

 জওয়ান

জওয়ান

বিখ্যাত দক্ষিণ ভারতীয় পরিচালক অ্যাটলি এবং শাহরুখ খান একসঙ্গে একটি ফিল্ম তৈরি করেছেন, সেই ছবিটির নাম জওয়ান। কিং খানের সবথেকে চর্চিত আগামী সিনেমাগুলির মধ্যে একটি হল এটি। জওয়ান হিন্দি, মালয়ালম, তামিল, তেলেগু এবং কন্নড় ভাষায় মুক্তি পাচ্ছে। এই ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করছেন দক্ষিণী অভিনেত্রী নয়নতারা। সম্প্রতি, নয়নতারার বিয়েতে উপস্থিত ছিলেন শাহরুখ। আগামী বছর অর্থাৎ ২০২৩ সালের ২ জুন মুক্তি পাওয়ার কথা রয়েছে জওয়ান- এর।

 ডাঙ্কি

ডাঙ্কি

শাহরুখ খানের সিনেমার তালিকায় নতুন সংযোজন হতে চলেছে ডাঙ্কি। এই ছবির মধ্যে দিয়ে চেনা ছন্দে ফিরতে চলেছেন কিং খান। খ্যাতনামা চলচ্চিত্র নির্মাতা রাজকুমার হিরানির সঙ্গে এই প্রথমবার কাজ করতে চলেছেন তিনি। এই ছবিতে কিং খানের বিপরীতে দেখা যাবে তাপসী পান্নুকে। এর আগে রাজকুমার হিরানির সঙ্গে কাজ করেননি শাহরুখ। অনেকদিন ধরেই বিষয়টি চর্চায় ছিল। অবশেষে একসঙ্গে কাজ করতে চলেছেন তাঁরা। শাহরুখের রেগে চিলিস ও রাজকুমার হিরানির প্রযোজনা সংস্থার যৌথ পরিবেশনায় আসছে ডাঙ্কি। ছবিটি মুক্তি পাওয়ার কথা ২০২৩ সালের ২২ ডিসেম্বর।

হে রাম রিমেক

হে রাম রিমেক

মেগাস্টার কমল হাসানের সঙ্গে জুটি বেঁধে কাজ করতে চলেছেন কিং খান। ছবির নাম হে রায় রিমেক। তবে ছবিটি নিয়ে খুব বেশি কিছু জানা যায়নি।

 অপারেশন খুকরি

অপারেশন খুকরি

এবার বলিউডের বাদশা শাহরুখ খান অপারেশন খুকরি অবলম্বনে খুব শীঘ্রই একটি ছবি নির্মাণ করবেন। শোনা যাচ্ছে, ছবিতে একজন সৈনিকের ভূমিকায় অভিনয় করতে পারেন শাহ

শাশুড়ির হাতে খেয়েছি বহু বাঙালি পদ, '‌হিট:‌ দ্য ফার্স্ট কেস’‌–এর প্রচারে কলকাতায় রাজকুমার রাও শাশুড়ির হাতে খেয়েছি বহু বাঙালি পদ, '‌হিট:‌ দ্য ফার্স্ট কেস’‌–এর প্রচারে কলকাতায় রাজকুমার রাও

English summary
shah rukh khan is all set to hit on big screen with back to back movies
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X