• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

' মাই নেম ইজ খান' -এর জন্য শাহরুখের অস্কার পাওয়া উচিত ছিল : পাওলো কোয়েলহো

বলিউড 'বাদশা' শাহরুক খানের ভূয়সী প্রশংসা করলেন বিখ্যাত লেখক পাওলো কোয়েলহো। বিখ্যাত উপন্যাস 'অ্যালকেমিস্টের' লেখক বলেছেন, অভিনয়ের জন্য কিং খানের অস্কার পাওয়া উচিত ছিল আগেই।[হলিউড কি যাচ্ছেন বলিউডের 'বাদশা'?]

করণ জোহর পরিচালিত ছবি ' মাই নেম ইজ খান' -এর ৭ বছরপূর্তি অনুষ্ঠানের জন্য শুভেচ্ছা জানাতে গিয়ে টুইটারে নিজের এই বক্তব্য পেশ করেন বিখ্যাত ঔপন্যাসিক কোয়েলহো। তিনি বলেন, ' মাই নেম ইজ খান' ছবির জন্য শাহরুখের অস্কার পাওয়া উচিত ছিল।

অভিনয়ের জন্য শাহরুখের অস্কার পাওয়া উচিত ছিল : পাওলো কোয়েলহো

তবে শাহরুখের অস্কার পাওয়ার ক্ষেত্রে হলিউডের 'নিরপেক্ষতা' নিয়েও প্রশ্ন তোলেন কোয়েলহো। এছাড়াও টুইটারে নিজের পোস্টের সঙ্গে , ফেসবুকে এই সম্পর্কীয় তাঁর বক্তব্যের স্ক্রিন শটও প্রকাশ করেন সাহিত্যিক পাওলো কোয়েলহো।

বিখ্য়াত এই আন্তর্জাতিক লেখকের কাছ থেকে এরকম ভূয়সী প্রশংসা পেয়ে উচ্ছসিত কিং খানও। বলিউডের 'রইস' জানিয়েছেন, খুব শিগগিরিই তিনি পওলো কোয়েলহোর সঙ্গে দেখা করতে আগ্রহী। পাশপাশি শাহরুখ জানান, 'মাই নেম ইজ খান' -এর মতো ফিল্ম করতে পেরে তিনি ছবির কাস্ট ও ক্রিউ-এর কাছে কৃতজ্ঞ। এছাড়াও টুইটারে কোয়েলহোকে ধন্যবাদ জানান 'মাই নেম ইজ খান' ছবির পরিচালক করণ জোহর।

English summary
Celebrated author Paulo Coelho has said superstar Shah Rukh Khan deserved an Academy Award for his performance in the film My Name is Khan, if Hollywood fraternity was not biased.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X