• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রোজভ্যালি মামলা, শাহরুখের পাশাপাশি বিপদে পড়তে পারেন স্ত্রী গৌরীও

  • |

রোজভ্যালি প্রতারণা মামলায় বলিউড স্টার শাহরুখ খানের পাশাপাশি বিপদে পড়তে পারেন তাঁর স্ত্রী গৌরী খানও। সূত্রের খবর অনুযায়ী, গৌরী খানের পাশাপাশি অভিনেত্রী জুহি চাওয়ার স্বামী জয় মেহতাও সমস্যায় পড়তে পারেন। রোজভ্যালি প্রতারণা মামলায় ইডি ইতিমধ্যেই কলকাতার সেন্ট জেভিয়ার্স কলেজ ও কলকাতা নাইট রাইডার্স এবং অন্যদের কাছ থেকে প্রায় ৭০ কোাটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করেছে। পাশাপাশি রোজভ্যালি চিটফান্ড মামলার ১৭৫২০ কোটি টাকার প্রতারণায় বাকি অভিযুক্তদের বিরুদ্ধেও তদন্ত চলছে।

 রোজভ্যালি মামলা, শাহরুখের পাশাপাশি বিপদে পড়তে পারেন স্ত্রী গৌরীও

ইডি সূত্রে জানা গিয়েছে, এরমধ্যে ইডি বিভিন্ন সংস্থা ও ব্যক্তিদের সম্পত্তি বাজেয়াপ্ত করেছে তা রোজভ্যালি গ্রুপের তহবিল থেকে গিয়েছিল। এরই মধ্যে একাধিক রিসর্ট, সেন্ট জেভিয়ার্স কলেজ ও কেআরএসপিএল-এরব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে পাওয়া ১৬.২ কোটি ম্যানি লন্ডারিং অ্যাক্টের অধীনে বাজেয়াপ্ত করা হয়েছে।

অন্যদিকে কলকাতা নাইট রাইডার্সের এক সূত্রে জানা গিয়েছে, এর সঙ্গে শাহরুখ খান কিংবা তাঁর স্ত্রী গৌরী খানের কোনও সম্পর্ক নেই। সূত্রটি জানিয়েছে, রোজভ্যালির সঙ্গে যে চুক্তি ছিল তা কেবলমাত্র স্পনসরশিপের ব্যাপারে। এর মধ্যে আর অন্য কিছু ছিল না।

জানা গিয়েছে রোজভ্যালি মামলায় ইডির দখল করা সম্পত্তির পরিমাণ ইতিমধ্যেই ৪৭৫০ কোটি টাকায় পৌঁছে গিয়েছে।

ইডির তরফে সেন্ট জেভিয়ার্স কলেজ এবং নাইট রাইডার্সের অ্যাকাউন্ট থেকে অর্থ বাজেয়াপ্ত করা ছাড়াও, পূর্ব মেদিনীপুরের রামনগপ এবং মহিষাদলে ২৪ একর জমি, নিউটাউনে এক একর জমি,মুম্বইয়ে একটি ফ্ল্যাট এবং রোজভ্যালি গ্রুপের একটি হোটেলের দখল নিয়েছে।

English summary
Shah Rukh Khan and Gauri Khan get into trouble in Rosevalley Scam, as ED seizes properties
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X