• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কোয়ারান্টাইনের জন্য শাহরুখ–গৌরি নিজেদের ব্যক্তিগত দপ্তরের বহুতল দিলেন মহারাষ্ট্র সরকারকে

করোনা ভাইরাসের এই সংগ্রামে দেশের পাশে এসে দাঁড়িয়েছেন বলিউড অভিনেতা শাহরুখ খান। আগেই বহু উদ্যোগের কথা তিনি ঘোষণা করেছেন। এবার আরও একবার তিনি মহারাষ্ট্র সরকারের পাশে এসে দাঁড়ালেন। যার জন্য বৃহনমুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন (‌বিএমসি)‌ ধন্যবাদ জানালেন শাহরুখ খান ও তাঁর স্ত্রী গৌরি খানকে।

 শাহরুখ–গৌরি নিজেদের ব্যক্তিগত দপ্তরের বহুতল দিলেন মহারাষ্ট্র সরকারকে

জানা গিয়েছে, সস্ত্রীক শাহরুখ খান তাঁদের ব্যক্তিগত দপ্তরের ৪ তলা বহুতলটি কোয়ারান্টাইন রোগীদের জন্য দিয়েছেন। যাতে সেখানে কোয়ারান্টাইন সুবিধায় রোগীদের পাশাপাশি জরুরি যন্ত্রপাতিও রাখা যায়। বিএমসি তাদের সরকারি টুইট থেকে শাহরুখ ও গৌরিকে ধন্যবাদ জানিয়েছে। টুইটে বলা হয়েছে, '‌একসঙ্গে শক্তিশালী। আমরা ধন্যবাদ জানাই শাহরুখ ও গৌরি খানকে, তাঁরা তাঁদের ৪ তলা বিশিষ্ট ব্যক্তিগত অফিস কোয়ারান্টাইন রোগী ও জরুরি যন্ত্রপাতি রাখার জন্য দিয়েছেন। এখানে আমরা শিশু, মহিলা ও প্রবীণদের রাখতে পারব। সত্যিই একটি চিন্তাশীল এবং সময়োচিত পদক্ষেপ।’‌

এর আগে কিং খান প্রধানমন্ত্রীর নাগরিক সহায়ক ও পিএম–কেয়ার ফান্ড, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিল ও দিল্লির মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিল সহ অন্যান্য সহযোগিতার কথা ঘোষণা করেছেন। এর জন্য শাহরুখকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে ও ক্যাবিনেট মন্ত্রী আদিত্য ঠাকরে।

English summary
A thank you note for Shah Rukh and Gauri was posted on BMC's official Twitter page. It read
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X