• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

উৎসবের মরশুমে বলিউডের সিনেমা ও ওয়েব সিরিজ মুক্তির অপেক্ষায়

গত ১৫ অক্টোবর থেকে খুলে গিয়েছে দেশের সব সিনেমা হল। কিন্তু তাও বলিউডের এবার কোনও সিনেমাই আর প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে না। তার কারণ ওটিটি প্ল্যাটফর্মের সঙ্গে বড়–ছোট বাজেটের ছবিগুলি মোটা টাকার চুক্তি করে নিয়েছে, সেই কারণে সেই ছবিগুলি সবই বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে। বলিউড ছবির পাশাপাশি এখন নতুন প্রজন্মের ঝোঁক বেড়েছে ওয়েব সিরিজের ওপর। সনেমার চেয়ে এখন এইসব সিরিজের প্রতি বেশি আকর্ষণ বাড়ছে দর্শকদের।

খালি পিলি

এই ছবির ট্রেলার মুক্তির পর থেকেই তা খবরের শিরোনামে ছিল। খালি পিলির মাধ্যমেই ইশান খট্টারের ডিজিটালে প্রথম অভিষেক হল। এই ছবিতে অভিনয় করেছেন অনন্যা পাণ্ডে, জয়দীপ আল্হাট ডনের ভূমিকায় অভিনয় করবেন। জি প্লেক্সে এই ছবি গত ২ অক্টোবর মুক্তি পেয়েছে।

লক্ষ্মী বোম্ব

অক্ষয় কুমার ও কিয়ারা আদবানী অভিনীত লক্ষ্মী বোম্ব মুক্তি পাচ্ছে ৯ নভেম্বর ডিজনি হটস্টারে। ভোতিক-কমেডি মিশ্রিত এই ছবি মুক্তির অপেক্ষা করছে বহুদিন ধরে। ছবির পরিচালক রাঘব লয়েন্স।

তায়েশ

পুলকিত সম্রাট, জিম সরভ, হর্ষবর্ধন রানে ও কীর্তি খারবান্দা এই ওয়েব সিরিজের মুখ্য চরিত্রে রয়েছেন। এই ওয়েব সিরিজ মুক্তির জন্য অভিনব কৌশল গ্রহণ করা হয়েছে। এই ওয়েব সিরিজের পরিচালক বিজয় নামবায়ার। ৬ই পর্বে এই ওয়েব সিরিজ মুক্তি পাবে ওটিটিতে। ২৯ অক্টোবর দেখা যাবে এও নতুন ওয়েব সিরিজটি।

মির্জাপুর সেশন ২

জল্পনা-কল্পনা শেষ করে অবশেষে দ্বিতীয় সেশনের মির্জাপুর আসছে। নতুন এই সেশনে উত্তর পাওয়া যাবে কি হল আলি ফজলের বাবলু ভাইয়ার, যিনি কালিন ভাইয়া নামে পরিচিত (‌পঙ্কজ ত্রিপাঠি)‌ ও তাঁর ছেলে মুন্না ভাইয়ার (‌দিব্যেন্দু শর্মা)‌। ২৩ অক্টোবর মুক্তি পাবে এই ওয়েব সিরিজ।

ছলাং

রাজকুমার রাও ও নুসরত ভ্রারুচা অভিনীত ছলাং মুক্তি পাচ্ছে ১৩ নভেম্বর। অজয় দেবগণ ফিল্মসের ব্যানারে তৈরি এই ছবির পরিচালক হংসল মেহতা। তবে এই ছবিও ডিজিটালে মুক্তি পাবে বলে জানা গিয়েছে।

দ্য ফ্যামিলি ম্যান

অক্টোবরে এই ওয়েব সিরিজের মুক্তি পাওয়ার কথা রয়েছে। মুখ্য চরিত্রে রয়েছেন মনোজ বাজপেয়ি। বহুদিন পর এই অভিনেতাকে ফের দারুণ এক চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। অ্যামাজন প্রাইম ভিডিওতে এটি দেখা যাবে।

কমেডি কাপল

২১ অক্টোবর মুক্তি পাবে এই ছবিটি। কিয়ারা আদবানী ও সাকিব সলীম অভিনীত এই কমেডি ছবিটির পরিচালক নচিকেত সামন্ত। এই ছবিটি সিনেমা হলেই মুক্তি পাবে বলে জানা গিয়েছে।

কালি কুহি

৩০ অক্টোবর মুক্তি পাচ্ছে শাবানা আজমি অভিনীত এই ছবিটি।

Puja Special : কলকাতাঃ শেষ বেলায় দুর্গাপুজোতে ভিড় নিয়ন্ত্রণ নিয়ে বৈঠক ডাকলেন মুখ্যসচিব

দুর্গাপুজোর সময় মুক্তি পাচ্ছে পাঁচটি বাংলা সিনমা, দেখে নিন কী কী

English summary
several web series and bollywood movies are being released during the festival season
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X