• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রজাতন্ত্র দিবসে ভক্তদের শুভেচ্ছা বার্তা শাহরুখ, অমিতাভ সহ একাধিক বলিউডি তারকাদের

  • |
প্রশান্ত কিশোরের রিপোর্ট পেয়ে চক্ষু চড়কগাছ মমতার

দেশজুড়ে তীব্র নাগরিকত্ব সংকটের আবহেই পালিত হচ্ছে ৭১ তম প্রজাতন্ত্র দিবস। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া দেশবাসীর উদ্দেশ্যে শুভেচ্ছা বার্তা দিয়েছেন প্রাধনমন্ত্রী থেকে শুরু করে একাধিক কেন্দ্রীয় মন্ত্রীও।

শুভেচ্ছা জানান বিগ বি

শুভেচ্ছা জানান বিগ বি

এবার সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন পোস্টের মাধ্যমে ভক্তদের প্রজাতন্ত্র দিবসের শুভকামনা জানান বলিউডি সেলেবরা। শাহরুখ থেকে অমিতাভ তালিকা থেকে বাদ যাননি কেউই। ভারতের পতাকার সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করে প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানান বিগ বি।

তেরঙা পতাকা হাতে ছবি পোস্ট শাহরুখের

অন্যদিকে টুইটারে তেরঙা পতাকা হাতে ছবি পোস্ট করেন শাহরুখ খানও। সঙ্গে তাকে লিখতে দেখা যায়, "কষ্ট না করলে কিছুই পাওয়া যায়না। আসুন আজ সেই লড়াই ও কষ্টের দিন গুলিকে মনে করি যার মাধ্যমে আমরা এই সুন্দর সময় উপহার পেয়েছি।"

অন্যদিকে অনিল কাপুর লিখেছেন, "আমাদের সর্বদা নির্বাচনের স্বাধীনতা, বেঁচে থাকার স্বাধীনতা এবং স্বপ্ন দেখার স্বাধীনতা থাকতে হবে ... মা তুঝে সালাম। শুভ প্রজাতন্ত্র দিবস ২০২০!" পাশাপাশি প্রজাতন্ত্র দিবসের ছবি পোস্ট করে প্রজাতন্ত্র দিবসের শুভকামনা জানিয়েছেন হেমা মালিনীও।

ওয়াঘা বর্ডার থেকে ছবি পোস্ট রবিনা ট্যান্ডনের

ওয়াঘা বর্ডার থেকে ছবি পোস্ট রবিনা ট্যান্ডনের

এদিকে ওয়াঘা বর্ডার থেকে ছবি পোস্ট করে প্রজাতন্ত্র দিবসের শুভকামনা জানান অভিনেত্রী রবিনা ট্যান্ডনও। ট্যুইট বার্তায় প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানান সিদ্ধার্থ মলহোত্র। একইসাথে ইমরান হাশমি লিখছেন, "এই বিশেষ দিনে আমাদের জাতির উন্নতির জন্য প্রতিদিন আমরা নতুন কিছু করার প্রতিশ্রুতি বদ্ধ হই আজ। ভারতীয় হওয়ার জন্য গর্বিত। জয় হিন্দ !! শুভ প্রজাতন্ত্র দিবস # প্রজাতন্ত্র দিবস ২০২০।"

মমতার সাড়া রাজ্যপালের ডাকে, অন্ধকার সরিয়ে রাজভবনে 'চায়ে পে চর্চা’ দুই প্রধানের মমতার সাড়া রাজ্যপালের ডাকে, অন্ধকার সরিয়ে রাজভবনে 'চায়ে পে চর্চা’ দুই প্রধানের

English summary
Bollywood stars greet fans on Republic Day
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X