• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‌সিক্যুয়েল হয়ে ফিরছে ‘‌বিবাহ অভিযান’‌!

২০১৯ সালে কমেডি ছবি '‌বিবাহ অভিযান’‌ মুক্তি পায়। বিরসা দাশগুপ্তের এই ছবিটি বিনোদনের ভাণ্ডার ছিল। কাজ ও ব্যক্তিগত জীবনের সমস্যা থেকে দু’‌ঘণ্টার জন্য যদি মন খুলে হাসতে চান, তবে অবশ্যই 'বিবাহ অভিযান’‌ দেখুন।

বিবাহ অভিযানের সিক্যুয়েল

অনির্বাণ ভট্টাচার্য, অঙ্কুশ, রুদ্রনীল ঘোষ, নুসরত ফারিয়া, সোহিনী সরকার মুখ্য চরিত্রে অভিনীত '‌বিবাহ অভিযান’‌ ছবিটি মূলতঃ শেকলে বাঁধা বিয়েকে একটু তাজা অক্সিজেন দেওয়ার ছবি। কিন্তু এই ছবিতে স্বামীদের সমস্যার দিকে বেশি মনোনিবেশ করা হয়েছে এবং অর্ধাঙ্গিনীদের ঘাড়ের ব্যাথা হিসাবে দেখানো হয়েছে। তবে সব মিলিয়ে দর্শকদের বেশ ভালোই লেগেছিল এই ছবিটি। গত বছর '‌বিবাহ অভিযান’‌–এর সাফল্যের পর বিরসা দাশগুপ্ত এই ছবির সিক্যুয়েল বানানোর কথা খুব গুরুত্ব দিয়ে ভাবছেন। এমনকী এই ছবিতে গণেশের চরিত্রে অভিনয় করা অনির্বাণ ভট্টাচার্য সম্প্রতি দাবি করেছেন যে তিনিও এ বিষয়ে শুনেছেন।

এসভিএফ প্রযোজিত '‌বিবাহ অভিযান’‌–এ রজত ও অনুপম (‌রুদ্রনীল ঘোষ ও অঙ্কুশ)‌ বাড়িতে স্ত্রীর থেকে খুশি নয় অন্যদিকে কাজের চাপেও বিধ্বস্ত। রজতের ঘরোয়া স্ত্রী মায়া (‌সোহিনী সরকার)‌ সব সময়ই তাঁর পুজো ও মেগা সিরিয়াল নিয়ে ব্যস্ত রয়েছেন, স্বামীর ভাগ্য ফেরাতে সারাদিনই মাদুলি পরিয়ে যাচ্ছেন।

অন্যদিকে অনুপমের স্ত্রী রাই (‌নুসরত ফারিয়া)‌ শহরের বিভিন্ন অনিয়মের বিরুদ্ধে সুর চড়ান। এরকম অবস্থা থেকে অসহ্য হয়ে রজত ও অনুপম দার্জিলিং পালিয়ে যান কিছুদিনের জন্য। কিন্তু তাঁদের পরিকল্পনা অনুযায়ী কিছুই হয় না, উল্টে ডাকাতদের হাতে অপহৃত হতে হয় তাঁদের।

English summary
Bibaho Obhijaan movie director birsa dasgupta to make sequel of this movie
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X