• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

পর্নকাণ্ডে ধৃত রাজ কুন্দ্রার অফিস থেকে উদ্ধার গোপন আলমারি, অপেক্ষা আরও তথ্য ফাঁসের

Google Oneindia Bengali News

পর্ণকাণ্ডে ধৃত শিল্পা শেট্টির স্বামী তথা রাজ কুন্দ্রার অফিস থেকে গোপন আলমারি উদ্ধার করল মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ। জানা গিয়েছে, অন্ধেরিতে কুন্দ্রার ভিয়ান অ্যান্ড জেএল স্ট্রিম অফিসে তল্লাশি অভিযান চালানোর সময় এই গোপন আলমারি পাওয়া যায়। এই আলমারি থেকে পুলিশের হাতে অনেকগুলি ফাইল এসেছে, যার থেকে বেশ কিছু গোপন তথ্য উদ্ধার হতে চলেছে বলে মনে করছে পুলিশ।

পর্নকাণ্ডে ধৃত রাজ কুন্দ্রার অফিস থেকে উদ্ধার গোপন আলমারি, অপেক্ষা আরও তথ্য ফাঁসের

মুম্বই পুলিশ এর আগে তদন্তের স্বার্থে শিল্পা ও রাজের জুহুর বাড়িতেও তল্লাশি অভিযানও চালান। জল্পনা এও ছিল যে তল্লাশির সময় ক্রাইম ব্রাঞ্চের কাছে শিল্পা বিবৃতিও দেন। শোনা গিয়েছে যে শিল্পা এই পর্ন মামলায় তাঁর স্বামীর যুক্ত থাকার বিষয়টি অস্বীকার করেছেন। এছাড়াও পর্ন এবং ইরোটিকার মধ্যে তফাত রয়েছে বলে তিনি জানিয়েছেন ৷ তবে স্বামীর পক্ষ নিয়ে শিল্পা সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে তিনি লিখেছেন যে অতীতেও অনেক লড়াই করেছেন এবং আগামিদিনেও লড়াই করবেন তিনি।

পর্ন ভিডিও মামলায় শিল্পার স্বামী রাজ কুন্দ্রা আরও বিপাকে! সাক্ষী হতে এগিয়ে এলেন এই ৪ জনপর্ন ভিডিও মামলায় শিল্পার স্বামী রাজ কুন্দ্রা আরও বিপাকে! সাক্ষী হতে এগিয়ে এলেন এই ৪ জন

এর আগে, পর্ন প্রযোজনার মামলার তদন্তকারী কর্তারা জানিয়েছেন যে ১২১ টি ভিডিও ১.২ মিলিয়ন মার্কিন ডলারে বিক্রি করার কথা ছিল রাজ কুন্দ্রার। রাজ কুন্দ্রা এইচএস অ্যাকাউন্ট, এইচএস অপারেশন এবং এইচএস টেকডাউন নামে তিনটি হোয়াটসঅ্যাপ গ্রুপ তৈরি করেছিলেন। এগুলির উপরও চলছে তদন্ত৷ পর্নকাণ্ড নিয়ে ফেব্রুয়ারিতেই মুম্বই পুলিশ অভিযোগ দায়ের করেছিল। তারই তদন্তে নেমে সোমবার পুলিশ প্রথমে রাজ কুন্দ্রাকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকে এবং পরে রাতের দিকে তাঁকে গ্রেফতার করা হয়। স্থানীয় আদালতে রাজের জামিন খারিজ হয়ে যাওয়ার কারণে তিনি বম্বে হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন।

রাজ এখন বর্তমানে মুম্বাইয়ের বায়কুল্লা জেলে রয়েছেন এবং তাঁর বিরুদ্ধে অকাধিক ভারতীয় দণ্ডবিধির ধারায় মামলা দায়ের করা হয়েছে। আর্থিক নয়ছয়ের দিকটিও খতিয়ে দেখছে ইডি। তদন্ত এখনও চলছে জোরগতিতে।

English summary
Secret cupboard recovered from the office of the accused Raj Kundra
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X