• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'কেদারনাথ'-এর স্ক্রিনিং এ নিষেধাজ্ঞা! এই বিজেপি শাসিত রাজ্যে তুলকালাম

  • |

সইফ কন্য়া সারার প্রথম বলিউড ছবি 'কেদারনাথ' মুক্তির দিনেই চরম বিপাকে। উত্তরাখণ্ডের ৭ জেলায় বন্ধ হয়ে গিয়েছে 'কেদারনাথ' ছবির স্ক্রিনিং। উল্লেখ্য, শুক্রবার সকাল থেকেই সেখানে একাধিক হিন্দুত্ববাদী সংগঠনের বিক্ষোভের জেরে ছবির স্ক্রিনিং বন্ধ করতে বাধ্য হয় প্রশাসন। এমনই দাবি সংবাদ সংস্থা পিটিআইয়ের।

কেদারনাথ-এর স্ক্রিনিং এ নিষেধাজ্ঞা! এই বিজেপি শাসিত রাজ্যে তুলকালাম

উত্তরাখণ্ডের হরিদ্বার , দেরাদুন, নৈনিতাল, উধম সিং নগর, পাউরি, তেহরি, আলমোরা ইত্যাদি জায়গায় বিভিন্ন প্রেক্ষাগৃহে বন্ধ রয়েছে 'কেদারনাথ ' ছবির স্ক্রিনিং। এই সমস্ত জেলার জেলাশাসকদের নির্দেশেই পরিস্থিতি প্রেক্ষিতে বন্ধ করে দেওয়া হয়েছে ছবির স্ক্রিনিং। বিভিন্ন জেলায় কট্টর হিন্দুত্ববাদী সংগঠনের বিক্ষোভের জেরে এই পদক্ষেপ নিতে বাধ্য হয়েছে প্রশাসন।

[আরও পড়ুন:'লাভ জিহাদ' নাকি নিখাদ 'প্রেমকাহিনি'! নবাব-কন্যা সারার প্রথম ছবি 'কেদারনাথ' কোন গল্প বলছে]

২০১৩ সালে কেদারনাথে যে ভয়াবহ বন্যা হয় , সেই ঘটনাকে প্রেক্ষাপটে রেখে এক প্রেমকাহিনি চিত্রায়িত হয়েছে ছবিতে। এক মুসলিম সম্প্রদায়ের ছেলের সঙ্গে এক হিন্দু সম্প্রদায়ের মেয়ের প্রেম কাহিনি তুলে ধরা হয় ছবিতে। উল্লেখ্য, এই ছবিকে ঘিরে 'লাভজিহাদ' -এ উস্কানি দেওয়ার অভিযোগ উঠেছে। আর সেই অবিযোগ তুলেই ছবির স্ক্রিনিং বন্ধ করার দাবি করছে বিভিন্ন হিন্দুত্ববাদী সংগঠন।

English summary
Screening of ‘Kedarnath’ banned in 7 districts of Uttarakhand.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X