• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বা‌গদেবীর আরাধনায় মেতে উঠল টলিউড ও টেলি জগতের তারকারা

বাগদেবীর আরাধনায় মেতেছে গোটা বঙ্গ। রাজ্যের বেশ কিছু স্কুল ও কলেজে ছোট করে সরস্বতী বন্দনা করা হচ্ছে। বাড়িতে বাড়িতে মঙ্গলবার সকাল থেকেই শঙ্খধ্বনি–উলুর শব্দে মুখরিত হয়ে ওঠে পরিবেশ। প্রত্যেক বছরের মতো টলিউডও মেতেছে সরস্বতী পুজোয়। নিজেদের মতো করে টলি তারকারাও বাগদেবীর আরাধনায় মেতে উঠেছেন।

দিতিপ্রিয়া রায়

দিতিপ্রিয়া রায়

টেলিভিশনের পর্দার রানিমা তিনি, তবে বাড়ির আদরের একমাত্র মেয়ে। সদ্য আঠারোয় পা দেওয়া দিতিপ্রিয়া বছরের বাকি দিনগুলো যতই ব্যস্ত থাকুন না কেন, সরস্বতী পুজোর দিন তাঁর ছুটি চাইই চাই। রীতিমেনে প্রতি বছর দিতিপ্রিয়ার বাড়িতে পূজিত হন বিদ্যার দেবী। এবছরও তার অন্যথা হয়নি। সকালে দিতিপ্রিআ তাঁর ইনস্টাগ্রামে নিজের ছবি পোস্ট করেছেন, যেখানে তিনি সাদা কালো শাড়িতে মিষ্টি করে সেজেছেন। দিয়েছেন নিজের বাড়ির সরস্বতী বন্দনার ছবিও।

রাজ চক্রবর্তী

রাজ চক্রবর্তী

প্রতিবছরই ঘটা করে নিজের অফিসে মা সরস্বতীর বন্দনা করেন রাজ চক্রবর্তী। এবছরও সেই রীতিতে কোনও ছেদ পড়ছে না। সোশ্যাল মিডিয়াতে রাজ নিজের অফিসের সরস্বতী দেবীর ছবি পোস্ট করেছেন। অন্যদিকে শুভশ্রীও সেজেগুজে রাজের অফিসেই যে বাগদেবীর বন্দনায় যোগ দিতে চলেছেন তা তাঁর ছবি দেখেই বোঝা যাচ্ছে।

ঋতুপর্না সেনগুপ্ত

ঋতুপর্না সেনগুপ্ত

প্রতিবছরই ঘটা করে ঋতুপর্না নিজের বাড়িতে সরস্বতী পুজো করে থাকেন। যেখানে টলিউডের অনেক তারকাদেরও দেখা যায়। তবে এ বছর আদৌও তিনি পুজো করেছেন কিনা সে বিষয়ে জানা না গেলেও ঋতুপর্না নিজেই সরস্বতী রপে ধরা দিয়ে সকলকে এই উৎসবের শুভেচ্ছা জানিয়েছেন।

অর্পিতা চট্টোপাধ্যায়

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ঘরণী তথা টলি অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায় নিজেই বাড়িতে বিদ্যার দেবীর আরাধনায় মাতলেন। ছোট করে পুজো করেছেন এ বছর এবং পৌরোহিত্যের কাজে স্বয়ং অর্পিতাকেই দেখা গেল। সোশ্যাল মিডিয়ায় ছবিও দিয়েছেন তিনি।

গৌরব চট্টোপাধ্যায়

গৌরব চট্টোপাধ্যায়

সদ্য বিয়ে করেছেন গৌরব চট্টোপাধ্যায়। সরস্বতী পুজো হচ্ছে তাঁর নিজের বাড়িতে। গান ও আড্ডার মধ্য দিয়ে চলছে পুজো। হলুদ শাড়ি পরে দেখা গেল গৌরবের স্ত্রী দেবলীনা কুমারকেও।

ইমন চক্রবর্তী

বিয়ের পর প্রথম স্বামী নীলাঞ্জনকে সঙ্গে নিয়ে সরস্বতী বন্দনায় বিভোর হলেন সঙ্গীত শিল্পী ইমন চক্রবর্তী। পরনে হলুদ রঙের শাড়ি পরে সরস্বতী ঠাকুরের সামনে বসে থাকতে দেখা যায় ইমনকে। এরপর স্বামী নীলাঞ্জনের সঙ্গে সুন্দর একটি ছবি পোস্ট করে সকলকে বাগদেবী পুজোর শুভেচ্ছাও জানিয়েছেন।

English summary
saraswati puja at tollywood and televison star home
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X