• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দেশেই নয়, পাকিস্তানেও সকলের মন জয় করে ফেলেছেন সারা আলি খান

সইফ আলি খান ও অমৃতা সিংয়ের কন্যা সারা আলি বলিউডে পা রাখার কিছুদিনের মধ্যেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। ভারতে তো বটেই পাকিস্তানিদের মনেও সইফ কন্যার জন্য রয়েছে বিশেষ স্থান। আর তাই তো পাকিস্তানে সবচেয়ে বেশি অনুসন্ধান করা হয় এমন ব্যক্তিদের তালিকায় ছ’‌নম্বরে রয়েছেন সারা।

দেশেই নয়, পাকিস্তানেও সকলের মন জয় করে ফেলেছেন সারা আলি খান

বুধবারই গুগলের পক্ষ থেকে বিশ্বব্যাপী ও দেশ অনুযায়ী এ বছর শীর্ষ অনলাইন ট্রেন্ডস প্রকাশিত করা হয়। সেখানে দেখা গিয়েছে, ভারতীয় ব্যক্তিত্বদের মধ্যে সবচেয়ে বেশি খোঁজা হয়েছে অভিনন্দন বর্তমান, লতা মঙ্গেশকার, ভিকি কৌশল, তারা সুতারিয়া, রাণু মণ্ঞল, সিদ্ধার্থ শুক্লা এবং কোয়েনা মিত্রকে। এই তালিকায় সারা আলির নাম নেই। সিনেমার মধ্যে কবীর সিং, গল্লি বয়, উরি, এ্যাভেঞ্জার্স, ক্যাপ্টেন মার্বেল সহ অন্য ছবিগুলিকে সবচেয়ে বেশি খোঁজা হয়েছে। ভারতের অভিনেত্রীদের মধ্যে সারা আলি খান জনপ্রিয় হলেও, এখানে সর্বাধিক অনুসন্ধান করা ১০ জন ব্যক্তিত্বদের মধ্যে ছিলেন না। ২০১৮ সালে কেদারনাথ ছবির মধ্য দিয়ে বলিউডে পা দেন সারা। এরপরই ২০১৯ সালে রণবীর সিংয়ের সঙ্গে সিম্বা ছবিতে তাঁকে দেখা যায়। তিনি পরিচালক ইমতিয়াজ আলির পরবর্তী ছবিতে কাজ করবেন, ছবির নাম এখনও স্থির হয়নি। এ ছবিতে সারার বিপরীতে দেখা যাবে কার্তিক আরিয়ানকে। বরুণ ধাওয়ানের সঙ্গে কুলি নম্বর ওয়ানেও কাজ করছেন তিনি।

পাকিস্তানে সর্বাধিক অনুসন্ধান করা ব্যক্তিত্বদের তালিকায় রয়েছে গায়ক আদনান সামির নাম। পাকিস্তানের নাগরিক হলেও তিনি ২০১৬ সালে ভারতের নাগরিকত্ব পান। ভারত–পাকিস্তানের সম্পর্ক নিয়ে তাঁর করা মন্তব্য মাঝে মাঝেই শিরোনামে জায়গা পায়। পাকিস্তানে ভারতীয় সিনেমার ওপর নিষেধাজ্ঞা জারি থাকা সত্ত্বেও কবীর সিং ও গল্লি বয় রয়েছে অনলাইন ট্রেন্ডের শীর্ষে। এর অর্থ পাকিস্তানিদের কাছে ভারতীয় সিনেমার প্রতি আগ্রহ–আকর্ষণ দুই রয়েছে।

English summary
sara ali khan has won the hearts of not only the india but also pakistan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X