• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সারা আলি ও বরুণ ধাওয়ান অভিনীত ‘‌কুলি নম্বর ওয়ান’‌–এর ট্রেলার মুক্তি পেল

১৯৯৫ সালে পরিচালক ডেভিড ধাওয়ানের '‌কুলি নম্বর ওয়ান’‌ সিনেমার কথা হয়ত সকলের মনে আছে। গোবিন্দা ও করিশমা কাপুর এবং কাদের খান অভিনীত অসাধারণ হাসির সিনেমাটি সত্যিই সেই সময়কার দর্শকদের মন জয় করতে সফল হয়েছিল। এবার সেই একই পরিচালক পুরনো গল্পকেই নতুন মোড়কে এনে ২০২০ সালের দর্শকদের কাছে পেশ করছেন। সারা আলি খান ও বরুণ ধাওয়ান অভিনীত '‌কুলি নম্বর ওয়ান’‌–এর ট্রেলার মুক্তি পেল শনিবার।

‘‌কুলি নম্বর ওয়ান’‌–এর ট্রেলার মুক্তি পেল

সারা ও বরুণ ৯৫’‌ সালের সেই সিনেমার করিশমা ও গোবিন্দার চরিত্রের নাম এক রেখে ট্রেলারের ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। পরিচাক ডেভিড ধাওয়ান আরও একবার দর্শকদের হাসার সুযোগ করে দেবেন এই সিনেমার মধ্য দিয়ে। চণ্ডীগড়ে এই ট্রেলার মুক্তির সময় বরুণ ধাওয়ান জানিয়েছেন যে এই ছবির মূল উদ্দেশ্য হল দর্শকদের হাসানো। এটি পরিচালকের ৪৫তম ছবি। সারা আলি খান অন্যদিকে জানিয়েছেন যে এই ছবির মাধ্যমে তাঁরা বড়দিনের আনন্দ এবম কোভিড–১৯ মহামারির জেরে মানুষের জীবন থেকে যে উচ্ছাস হারিয়ে গিয়েছে তা আবার ইতিবাচকভাবে ফিরিয়ে নিয়ে আসবে এই ছবি।

বৃহস্পতিবার বরুণ ধাওয়ান টুইটারে এই ছবির ট্রেলারের মুক্তির দিন ঘোষণা করে লেখেন, '‌ট্রেলার আপানাদের কাছে পৌঁছানোর তারিখ নোট করে রাখুন!‌ ২৮ নভেম্বর, দুপুর ১২টা, অ্যামাজন প্রাইম ভিডিওর ফেসবুক ও ইউটিউব পেজে এটি মুক্তি পাবে। দেখা হচ্ছে।’‌ সারা আলি খানও মিষ্টি কবিতার মধ্য দিয়ে এই ট্রেলার মুক্তির দিন ঘোষণা করেন। গোবিন্দা–করিশমা কাপুরের আইকনিক কুলি নম্বর ওয়ান–এর রিমেক। এখানে সারা আলি খান ও বরুণ ধাওয়ান প্রধান চরিত্রে রয়েছেন। এ বছরের ১ মে ছবিটি মুক্তি পাওয়ার কথা থাকলেও তা এখন বড়দিনের দিন ২৫ ডিসেম্বর মুক্তি পাবে।

কলকাতাঃ করোনা টিকাকরণের জন্য রাজ্য কতটা প্রস্তুত, ট্রপিকলের সঙ্গে নবান্নের বৈঠক

English summary
sara ali and varun dhawan starrer coolie no 1 trailer out
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X