• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'অধিকার দিলে রামায়ণ, চিড়ে ফেললে মহাভারত শুরু হবে', ফের ধমাকা সঞ্জুবাবার

সোমবারই ৬০ বছর পার করেছেন বলিউড সুপারস্টার সঞ্জয় দত্ত। সেদিনই 'কোলার গোল্ড ফিল্ডস' তথা 'কেজিএফ ২' ছবিটিতে তাঁর ফার্স্ট লুক প্রকাশ্যে আসে। আর ঠিক তার পরেই প্রকাশ্যে এলো দক্ষিণী ফিল্ম 'প্রস্থানম'এর হিন্দি রিমেক-এর প্রথম টিজার।

অধিকার দিলে রামায়ণ, চিড়ে ফেললে মহাভারত শুরু হবে, ফের ধমাকা সঞ্জুবাবার

ছবিতে সঞ্জয়ের লুক ফের একবার উস্কে দিয়েছে 'বাস্তব' ছবিতে তাঁর চরিত্রটির স্মৃতি। তবে 'প্রস্থানম' অন্য এক গল্প বলছে। ছবিটিতে এক রাজনৈতিক জটিলতার কথা বলা হয়েছে। য়ে রাজনৈতিক কাহিনিতে প্রতিশোধ আর পরম্পরা ধরে রাখার অনবদ্য কাহিনি। প্রসঙ্গত, সঞ্জয় দত্ত ছাড়াও ছবিটিতে একাধিক তারকা রয়েছেন। মণীষা কৈরালা থেকে শুরু করে জ্য়াকি স্রফ, আলি ফজলরা এই ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন।

রাজনীতি, পরিবার , আর পরিবারের রাজনীতি.. এই তিনের মিশেলে এই ছবি কোথাও গিয়ে মহাকাব্যের ইঙ্গিত দিয়েছে টিজারেই। দেবা কাট্টা পরিচালিত এই ছবি সেপ্টেম্বরের ২০ তারিখ মুক্তি পেতে চলেছে । চমক হিসাবে, ছবিতে শুধু অভিনেতা হিসাবেই থাকছেন না সঞ্জয়, এই ছবির প্রযোজকও তিনিই।

[আরও পড়ুন:হলিউড ফিল্ম 'অবতার' -এর নামকরণ করেন গোবিন্দা,ছেড়ে দেন কাজের অফার ! কেন জানেন]

English summary
Sanjay Dutt's Prasthanam teaser relesed, see the viral video.Actor Sanjay Dutt, who turned 60 on Monday (July 29), said he is forever grateful to his fans as the biggest gift he has received from the audience is their "love and respect" over the years.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X