• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাত হাজার দিনমজুরের অ্যাকাউন্টে টাকা পাঠালেন সলমন খান, প্রতিশ্রুতি রাখলেন তিনি

রোনা ভাইরাসের সঙ্কটের সময় বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির পাশে এসে দাঁড়ালেন মুম্বইয়ের ভাইজান। প্রতিশ্রুতিমতো রবিবারই ফিল্ম ইন্ডাস্ট্রির সাত হাজার দিন মজুরের অ্যাকাউন্টে অর্থ স্থানান্তর করলেন সলমন খান। ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়ান সিনে এমপ্লয়িসের পক্ষ থেকে এই খবর জানানো হয়েছে। সলমন সম্প্রতি ইন্ডাস্ট্রির ২৫ হাজার দৈনিক কর্মীদের আর্থিক সহায়তা করবেন বলে জানিয়েছিলেন, লকডাউনের কারণে যাঁদের দশা খুবই করুণ হয়ে গিয়েছে।

 প্রথম সাতহাজার জনকে সহায়তা

প্রথম সাতহাজার জনকে সহায়তা

এফডব্লিউআইসিএর সভাপতি বিএন তিওয়ারি জানিয়েছেন যে সলমন প্রথমে তিন হাজার টাকা করে দেবেন ওই কর্মীদের। তিওয়ারি এর আগে বলেছিলেন, ‘আমরা তাঁকে (সলমন খান) ২৩ হাজার কর্মীর চূড়ান্ত তালিকা দিয়েছিলাম, যাঁদের জরুরি আর্থিক সহায়তা প্রয়োজন। তিনি কিস্তিতে অর্থ পাঠাতে চান, যাতে এ অর্থের অপব্যবহার না হয়। প্রত্যেক কর্মীর অ্যাকাউন্টে তিনি তিন হাজার টাকা করে পাঠিয়েছেন এবং কিছু দিনের মধ্যে ফের অর্থ পাঠাবেন। আমাদের কর্মীদের সাহায্য করার জন্য তাঁর প্রতি আমরা কৃতজ্ঞ‌।'‌

সলমনকে ধন্যবাদ জানিয়েছেন দিনমজুররা

সলমনকে ধন্যবাদ জানিয়েছেন দিনমজুররা

বিএন তিওয়ারি রবিবার জানান, দিনমজুররা বারবার ফোন করে সলমন খানের জন্য ফোনের মধ্য দিয়ে আশীর্বাদ পাঠিয়েছেন এবং বার বার কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। কারণ এই কঠিন সময়ে অর্থ পাওয়াটা তাঁদের কাছে অলৌকিক ব্যাপারের মতো। তিওয়ারি জানিয়েছেন, অ্যাসোসিয়েশনে এক হাজার জনের মতো মানুষ রয়েছেন, যাঁদের হাতে কোনো কাজ নেই। তাঁদের মধ্যে সংগীতশিল্পী, শব্দধারণকারী, স্থিরচিত্রগ্রাহক, সহকারী শিল্পনির্দেশক ও মহিলা কর্মীরাও রয়েছেন।

খবর নিশ্চিত করেছেন সলমনের ম্যানেজার

খবর নিশ্চিত করেছেন সলমনের ম্যানেজার

সলমন খানের ম্যানেজার ও মুখপাত্র জর্ডি প্যাটেল খবরের সত্যতা নিশ্চিত করে বলেছেন, ‘হ্যাঁ, আরও সাত হাজার কর্মীর তালিকা ফেডারেশন থেকে এসেছে। আমরা পুর্নযাচাই করে দেখেছি, অন্যান্য ক্ষেত্রসহ অনেক বর্ষীয়ান অভিনেতা রয়েছেন এ তালিকায়। আলাদাভাবে তাঁদের অ্যাকাউন্টে সোমবার আমরা অর্থ পাঠাব।' বলিউডে অক্ষয় কুমার, শাহরুখ খান, প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফ, কার্তিক আরিয়ান, ভিকি কুশল, আলিয়া ভাট, অর্জুন রামপাল, অর্জুন কাপুর, জাহ্নবী কাপুর, দক্ষিণী তারকা রজনীকান্ত, প্রভাস, বিজয়, মহেশ বাবু, আল্লু অর্জুন, তামান্না ভাটিয়াসহ অনেক তারকা করোনা ভাইরাস মোকাবিলায় নানা অঙ্কের অনুদান দিয়েছেন।

হ্যালো মোদী বলছি, চমকে উঠেছিলেন বঙ্গ বিজেপির নেতারা! তারপর শুধুই বিস্ময়

English summary
salman khan sent money to the account of 7000 daily wage he promised
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X