• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গাড়ির চালক–কর্মী করোনা পজিটিভ, আইসোলেশনে সলমন খান, চিন্তায় পড়েছে বিগ বস

বিগ বস ১৪–এর সঞ্চালক ও বলিউড সুপারস্টার সলমন খানের ব্যক্তিগত গাড়ির চালকের কোভইড–১৯ পজিটিভ ধরা পড়েছে। চালক ছাড়াও সলমনের আরও দুই কর্মীর শরীরে এই মারণ ভাইরাস পাওয়া গিয়েছে। অভিনেতা এই খবর জানার পরই নিজের বাড়িতে আইসোলেট হয়ে গিয়েছেন।

গাড়ির চালক–কর্মী করোনা পজিটিভ, আইসোলেশনে সলমন খান, চিন্তায় পড়েছে বিগ বস

সূত্রের খবর, সলমন খানের সঙ্গে তাঁর পরিবারের অন্য সদস্যরাও বাড়িতে আইসোলেচে রয়েছেন। প্রত্যেকেই করোনা টেস্ট করিয়েছেন এবং তাঁদের রিপোর্ট আসা বাকি রয়েছে।সলমন খানের কর্মীদের হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং অভিনেতা ও তাঁর পরিবার তাঁদের হাসপাতালে চিকিৎসার খরচ বহন করবে বলে জানা গিয়েছে। তবে এই খবর সলমন খান না তাঁর বাড়ির সদস্যদের কারোর কাছ থেকে জানানো হয়েছে। অন্যদিকে, সলমনের লেখক–বাবা সলিম খান ও মা সলমার তাঁদের ৫৬তম বিবাহবার্ষিকী পালন করার কথা ছিল ১৮ নভেম্বর। কিন্তু এই অপ্রত্যাশিত পরিস্থিতির জন্য এই অনুষ্ঠান বাতিল করে দিতে হয়।

তবে এই ঘটনার জন্য সমস্যায় পড়েছে বিগ বস। কারণ তাদের শোয়ের সঞ্চালক সলমন খান খান প্রতি উইকেন্ড কা ওয়ারে শনি–রবিবার করে বাড়ির সদস্যদের খোঁজ নিতে আসেন এবং এভিকশনের ফলও তিনি ঘোষণা করেন। শুধু তাই নয়, সলমন খানের জন্য এই শো আলাদা রকমের জনপ্রিয়তা পায়। তাই এই সপ্তাহের উইকেন্ড কা ওয়ারে সলমনের অনুপস্থিতিতে কে আসবেন এখন সেটাই দেখার।

করোনা ভাইরাসের কবলে টলিউডের আরও এক অভিনেত্রী, রয়েছেন হোম আইসোলেশনে

English summary
salman khan self isolation after his driver and staff test covid positive
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X