• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কৃষ্ণসার হরিণ শিকার মামলায় সলমনের সাজা নিয়ে যা জানাল আদালত

কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় আগেই দোষী সাব্যস্ত হয়েছেন সলমন খান। ১৯৯৮ সালের ওই ঘটনায়, তাঁকে ৫ বছরের কারাবাস সহ জরিমানা দেওয়ার রায় দেয় জোধপুর ট্রায়াল কোর্ট। সেই সাজা কমিয়ে দেওয়ার আবেদন জানিয়ে জোধপুর আদালতের দ্বারস্থ হয়েছিলেন সলমন খান।

কৃষ্ণসার হরিণ শিকার মামলায় সলমনের সাজা নিয়ে যা জানাল আদালত

জোধপুর আদালতের তরফে সলমনকে জানানো হয়েছে, তাঁর আবেদনের প্রেক্ষিতে চলা মামলার পরবর্তী শুনানির তারিখ আগামী ১৭ জুলাই। সলমনের সাজা কমতে পারে কী না, সেই সংক্রান্ত মামলার পরবর্তী শুনানি আগামী ১৭ জুলাই। সলমনের সাজা কমানোর আবেদন আগেই করা হয়েছিল। এদিন ছিল মামলার শুনানির তারিখ। যদিও আদালত আবেদনের শুনানির তারিখ পিছিয়ে দিয়েছে আজ। এদিকে, জোধপুর আদালতে শুনানির জন্য গতকলাই রাজস্থান পৌঁছে যান সলমন। সঙ্গে ছিলেন তাঁর আইনজীবী। এছাড়াও বোন অর্পিতা ও আলভিরা সলমনের সঙ্গে ছিলেন।

উল্লেখ্য, কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় বৃহস্পতিবার দোষী সাব্য়স্ত হন সলমন খান। তাঁকে ৫ বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে। আর সেই প্রেক্ষিতেই তাঁর জামিনের আবেদনের শুনানি ছিল আজ। যার রিজার্ভে রেখে আগামীকাল শুনানির কথা জানানো হয়েছে। প্রসঙ্গত, এই মামলায় অভিযুক্ত ছিলেন সইফআলি খান, তাব্বু, নিলম, সোনালি বেন্দ্রে। তবে আদালত তাঁদের বেকসুর খালাস করে দেয়। কারণ এই তারকাদের বিরুদ্ধে কোনও প্রত্যক্ষ্যদর্শীর বয়ান পাওয়া যায়নি। একমাত্র সলমনকেই দেখা গিয়েছেল কৃষ্ণসার হরিণ হত্যা করতে। সেকারণে দোষী সাব্যস্ত হন একা সলমন।

English summary
Salman Khan's plea to be heared on 17 July in blackbuck poaching case .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X