• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

৯০ দশকে এসপি বালাসুব্রহ্মণ্যমের কন্ঠেই পরিচিতি পান, শিল্পীর প্রয়াণে আবেগঘন পোস্ট সলমন খানের

করোনায় আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন জনপ্রিয় সঙ্গীত শিল্পী এসপি বালাসুব্রহ্মণ্যম। তাঁর এই মৃত্যুতে গভীরভাবে শোকাহত দক্ষিণী ও হিন্দি ছবির সঙ্গীত জগত। এসপির আচমকা প্রয়াণে গভীরভাবে শোক পেয়েছেন বলিউডের মেগাস্টার সলমন খান। তিনি সোশ্যাল মিডিয়ায় আবেগঘন লেখা পোস্ট করেছেন। কিংবদন্তি এই সংগীত শিল্পী শুক্রবার চেন্নাইয়ের এমজিএম হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। বৃহস্পতিবার থেকে সুব্রহ্মণ্যমের শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে।

৯০ দশকে এসপি বালাসুব্রহ্মণ্যমের কন্ঠেই পরিচিতি পান, শিল্পীর প্রয়াণে আবেগঘন পোস্ট সলমন খানের

সলমন খান টুইটারে লেখেন, '‌এস বালাসুব্রহ্মণ্যম স্যারের খবর শুনে গভীরভাবে মর্মাহত। আপনি চিরকাল এই সংগীত জগতে বিরাজ করবেন। পরিবারের প্রতি সমবেদনা।’‌ প্রসঙ্গত, ৯০ দশকে সলমন খানের সিনেমাতে বালাসুব্রহ্মণ্যম একপ্রকার অভিনেতার কন্ঠে পরিণত হয়েছিলেন। ম্যায়নে প্যায়ার কিয়া, লাভ, বাগি, আন্দাজ আপনা আপনা, হাম আপকে হ্যয় কউন, সাজন সব ছবিতেই সলমনের গলায় গান গেয়েছেন এসপি বালাসুব্রহ্মণ্যম। সলমনের কেরিয়ার গড়ার পেছনে তাঁর ভূমিকা অনস্বীকার্য।

বৃহস্পতিবার রাতে এসপির শারীরির অবস্থার অবনতির কথা শোনার পর সলমন তাঁর দ্রুত আরোগ্য লাভের জন্য সোশাল মিডিয়ায় পোস্ট করেন। ৯০ দশকে সলমন–এসপি জুটি দর্শকদের বহু হিট গান উপহার দিয়েছেন। তিনি বৃহস্পতিবার টুইটে তাঁর সব গানের জন্য এসপিকে ধন্যবাদ জানান।

কলকাতা : বিজেপির অনুষ্ঠানের মঞ্চ ভেঙে দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

বলি সেলেবদের জন্য মাদক কিনতেন, ফাঁস করলেন ক্ষিতিশ, দাবি সর্বভারতীয় সংবাদমাধ্যমের

English summary
salman khan post emotional note on twitter after sp balasubrahmanyam died
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X