• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাত ৩ টেয় একসঙ্গে ঘুরছেন জ্যাকলিন-সলমন?

 রাত ৩ টেয় একসঙ্গে ঘুরছেন জ্যাকলিন-সলমন?
মুম্বই, ৯ সেপ্টেম্বর : সলমন খানের সঙ্গে আজ পর্যন্ত অনেক অভিনেত্রীরই নাম জড়ানো হয়েছে। কিন্তু কোনও সম্পর্ককেই পরিণতি দিতে পারেননি সলমন। কিক ছবির প্রচারে জ্যাকলিনের সঙ্গে সলমনের সম্পর্ক বন্ধুত্বের বেশি বলে গুজব রটেছিল। তবে কথাতেই আছে, যা রটে তার কিছু তো বটে।

সূত্রের খবর অনুযায়ী, সলমন ও জ্যাকলিনের সম্পর্ক শুধুই পাবলিশিটি স্টান্ট নয়। কারণ কিক ছবি বক্স অফিসে ভাল ব্যবসা করার পরও সলমন আর জ্যাকলিনের বন্ধুত্বের থেকে একটু বেশি সম্পর্ক আরও জোরদার হচ্ছে।

সম্প্রতি এক সলমনের ঘণিষ্ঠ মহল সূত্রের তরফে জানানো হয়েছে, কয়েকদিন আগে সলমন এক বন্ধুকে ফোন করে বলেন তিনি তাঁকে বাড়ি ছেড়ে দেবেন। প্রায় রাত ৩টে নাগাদ যখন সলমন পৌছন তখন বন্ধু অবাক হয়ে যান। কারণ মধ্যরাতে সলমনের সঙ্গে এসেছিলেন কিক অভিনেত্রী জ্যাকলিন।

কিক ছবির শুটিং চলাকালীন সলমন আর জ্যাকলিনের বন্ধুত্ব সেটে সবার আলোচনার বিষয় হয়েছিল। সলমন তো একটি অনুষ্ঠানে গিয়ে জ্যাকলিনের নামের পিছনে খানও জুড়ে দিয়েছিলেন। সলমন এবং জ্যাকলিনের এই সম্পর্ক চর্চায় এল তখনই যখন প্রচারে গিয়ে জ্যাকলিন সল্লুভাইয়ের গালে চুমু দিলেন। আর সলমনও বলে দিলেন এখনও পর্দায় কাউকে চুমু দেননি সলমন, কিন্তু সুযোগ পেলে প্রথমে জ্যাকলিনকেই চুম্বন দিতে চান সলমন।

যদিও এখনই নিজেদের সম্পর্কের বিষয়ে খোলসা করতে রাজি নয় সলমন-জ্যাকলিন। যদিও প্রেমের হাওয়া যে আকাশে বাতাসে তা ভালই বোঝা যাচ্ছে।

ছবিতে দেখুন জ্যাকলিন ও সলমনের কিছু ঘণিষ্ঠ মুহূর্ত।

{photo-feature}

English summary
Salman Khan-Jacqueline Fernandez Hangout Together At 3 AM?
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X