কৃষ্ণসার হরিণ শিকার মামলায় আদালত কোন অনুমতি দিল সলমনকে

Subscribe to Oneindia News

কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় দোষী সাব্যস্ত হয়ে কিছুদিন আগেই জোধপুর সেন্ট্রাল জেলে ২ রাত কাটিয়েছেন সলমন। আপাতত তিনি জামিনে মুক্তি। এদিকে, ফিল্মের শ্যুটিং এর জন্য় তাঁকে বিদেশযাত্রী করতেই হয়। আর সামেনই রয়েছে একাধিক ফিল্মের বিদেশে শ্যুটিং শিডিউল।

কৃষ্ণসার হরিণ শিকার মামলায় আদালত কোন অনুমতি দিল সলমনকে

[আরও পড়ুন: সে কি! স্ত্রী মীরার শোবার ধরন নিয়ে গোপন কথা ফাঁস করলেন শাহিদ ]

আর সেসমস্ত কথা মাথায় রেখে সলমনের আইনজীবী সলমনের হয়ে ,তাঁর বিদেশযাত্রার জন্য আবেদন জানায় জোধপুর আদালতে।আর আদালত সেই অনুমতি দিয়েছে। আগামী ২৫ মে থেকে ১০ জুলাইয়ের মধ্যে দেশ ছেড়ে নেপাল ও আমেরিকা যাওয়ার কথা ছিল সলমনের। আদলতের অনুমতি মেলায়, সেই কর্মসূচি বাস্তবায়িত হতে চলেছে।

আপাতত সলমন 'ভারত' ফিল্মটির শ্যুটিং এ ব্যাস্ত। ইদে মুক্তি পেতে চলেছে 'সুলতান' সলমনের পরবর্তী ছবি 'ভারত'। ছবির শ্যুটিং ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। আজ সেই ছবির সেট-এ সলমনের ছবিও ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়। জানা গিয়েছে, ছবিতে সলমনের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন বলিউড তথা আন্তর্জাতিক স্টার প্রিয়াঙ্কা চোপড়া। স্বাধীনত-উত্তর দেশের উন্নয়ন আর সেই সাধারণ মানুষটির বেড়ে ওঠার পটভূমিতে এক সামাজিক বার্তা দিতে চলেছে এই ফিল্ম। পাশপাশি দেশের পার্টিশনের ৭০ বছর ঘিরেও একটি সুপ্ত বার্তা তুলে ধরা হচ্ছে 'ভরত ' ছবিটিতে। আপাতত ছবির সেট-এর শ্যুটিং এর প্রথম ছবিতেই মাত সোশ্যাল মিডিয়া।

English summary
Salman Khan granted permission to fly abroad by the Jodhpur Court.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.