• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

টুইটার-ফেসবুক অপ্রয়োজনীয়, অর্থহীন, মত সুপারস্টার সলমন খানের

টুইটার-ফেসবুক অপ্রয়োজনীয়, অর্থহীন, মত সুপারস্টার সলমন খানের
মুম্বই, ৯ জুলাই : সোস্যাল মিডিয়া নিয়ে একেবারেই মাথা ব্যথা নেই সুপারস্টার সলমন খানের। ফেসবুক-টুইটারে অ্যাকাউন্ট থাকলেও তাতে সেভাবে সক্রিয়ও নন এই দাবাঙ্গ অভিনেতা। তার কারণ এবার খোলসা করলেন নিজেই। জানালেন 'টুইটার,ফেসবুক বকওয়াশ'। যখন কিছু করার থাকে তখনই শুধু সোস্যাল মিডিয়ায় ঢুঁ মারেন তিনি। কিন্তু ওই মাঝে মধ্যে এক আধটা পোস্ট করলেই যে হারে 'লাইক', 'কমেন্ট', 'রিটুইট'-এ বন্য়া বয়ে যায় তাতে রীতিমতো অবাক সল্লুভাই।

সলমনের কথায়, এই ফেসবুক-টুইটার সবচেয়ে অপ্রয়োজনী, ফালতু, বাজে জিনিস। কিছু করার নেই তো যাও গিয়ে চেপে বস টুইটার-ফেসবুকের উপর। আমিতে ভাবি তোমরা কিছু কাজ কম্মো করো না করো না। আমি যখন কোনও কাজ না পেয়ে বিরক্ত হয়ে যাই তখন একটা টুইট করে দিই। 'কী চলছে', 'কী করছ' গোছের কিছু। কখনও নিজের জুতোর ছবি, কখনও এর তার ছবি তুলে পাঠিয়ে দিই। আর তাতেই এত ফট ফট করে পাল্টা উত্তর আসে আমি অবাক হয়ে যাই।

নিজের আগামী ছবি 'কিক' এর প্রচারে এসে সোস্যাল মিডিয়া নিয়ে নিজের মনোভাব ব্যক্ত করেন সলমন। গত কয়েকদিন আগে বেকার যুবক যারা তাঁর ভক্তও বটে তাদের জন্য ফেসবুকে একটি পেজ তৈরি করিয়েছিলেন সলমন। কিন্তু ওই পেজে বিশাল ট্রাফিকের ফলে পেজটি অচিরেই ক্র্যাশ হয়ে যায়।

সলমনের রসিকতাবোধ প্রশ্নাতীত। সলমনের আকাশছোঁয়া জনপ্রিয়তার অন্যতম কারণও সেটা। আর সেই রসিকতা দিয়েই সলমন জানালেন, "মাঝে মধ্যে তো আমি বুঝতেই পারি না, এ কি চাকরি করে, স্কুলে পড়ে, কোথায় রয়েছে আসলে। কেউ ঘুমোয়ও না মনে হয়। তাই আমার আরও মনে হয় এই ধরণের জিনিসগুলো এথ অসহ্য। এমন উদ্দেশ্যহীন জিনিসকে একটা অর্থ দাও ভাই।"

চলতি মাসের ২৫ জুলাই সলমনের নতুন ছবি 'কিক' মুক্তি পেতে চলেছে। এই ছবিতে জ্যাকলিন ফার্নেজ রয়েছেন সলমনের বিপরীতে। এই ছবিতে বেশ কিছু রোমান্টির দৃশ্যে দেখা যাবে সলমন ও জ্যাকলিনকে।

English summary
Superstar Salman Khan who is not much active on social media finds Twitter and Facebook Bakwaas. Salman said that he only gets active on social media to when he has some time to spare, and still he is amused to see the kind of response he get on his posts.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X