• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শাহরুখের আসন্ন ছবি ‘‌পাঠান’‌–এ ক্যামিও চরিত্রে দেখা যাবে বলিউডের এই সুপারস্টারকে

অনেক জল্পনা–কল্পনার পর অবশেষে বলিউডের সুপারস্টার সলমন খান নিশ্চিত করে জানিয়েছেন যে তিনি শাহরুখ খানের আসন্ন ছবি '‌পাঠান’‌–এ ক্যামিও চরিত্রে অভিনয় করছেন। বিগ বসের উইকেন্ড কা ওয়ার পর্বে সলমন খান জানিয়েছেন যে বিগ বস শেষ হওয়ার পর তিনি অ্যাকশন থ্রিলার ছবি পাঠানের শুটিং শুরু করবেন। দুবাইতে এখন এই ছবির শুটিং চলছে। এই ছবিতে অভিনয় করছেন শাহরুখ খান, দীপিকা পাডুকোন এবং জন আব্রাহামকে ভিলেনের চরিত্রে দেখা যাবে। বিগ বসের এই মরশুমের শো শেষ হবে চলতি মাসেই।

শাহরুখের আসন্ন ছবি ‘‌পাঠান’‌–এ ক্যামিও চরিত্রে দেখা যাবে বলিউডের এই সুপারস্টারকে

সলমন খান একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন '‌পাঠান’‌–এ। যশরাজ ফিল্মস প্রযোজনার অন্তর্গত এই ছবির পরিচালক সিদ্ধার্থ আনন্দ। শনিবার সলমন খান বিগ বসের সেটেই তাঁর এই ছবিতে অভিনয় করার কথা ঘোষণা করেছেন। সলমন জানিয়েছেন যে তিনি আগামী আটমাসে তিনি তিনটে ছবির শুটিং করবেন। তিনি বলেন, '‌বিগ বসের শো শেষ হওয়ার পর আমরা পাঠানের ছবির শুটিং শুরু করব, তারপর টাইগার (‌৩)‌ এবং সবশেষে কভি ইড কভি দিওয়ালি। আর এই আটমাস কেটে গেলেই ফের বিগ বস ১৫ সিজন নিয়ে হাজির হয়ে যাব।’‌

এটা প্রথম নয় যেখানে শাহরুখ খান ও সলমন খান একই প্রজেক্টে কাজ করেছেন। তাঁরা আগেও করণ অর্জুন, হাম তুমহারে হ্যায় সনম, কুছ কুছ হোতা হ্যায় এবং হর দিল যো প্যায়ার করেগা সহ অন্যান্য ছবিতে এই দউই খানকে একসঙ্গে দেখা গিয়েছে। সলমন খানকে ক্যামিও চরিত্রে শেষবার দেখা গিয়েছে শাহরুখ খানের জিরো ছবিতে ২০১৮ সালে। এই দু’‌জনকে একটি গান একসঙ্গে দেখা গিয়েছিল।

যশরাজ প্রযোজনায় তৈরি '‌পাঠান’‌ ছবিতে দীর্ঘ ২ বছর পর বড় পর্দায় ফিরতে চলেছেন শাহরুখ খান। গত বছর এই ছবির শুটিং মুম্বইতে শুরু হয়। বর্তমানে দুবাইতে চলছে ছবির শুটিং।

ফের সোশ্যাল মিডিয়ায় ট্রোলড ইমন চক্রবর্তী, কুরুচিকর মন্তব্যের তীব্র নিন্দা শিল্পীর

English summary
salman khan confirms hes part of shah rukh khans pathan on bigg boss 14
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X