• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কুকুরের সঙ্গে যৌন সম্পর্ক গড়ার প্রস্তাব দেন সাজিদ! বিস্ফোরক অভিনেত্রী আহানা

সাজিদ খানের বিরুদ্ধে কয়েকদিন আগেই যৌন হেনস্থার অভিযোগ তোলেন সলোনি চোপড়া। অ্যাসিসটেন্ট ডিরেক্টর থেকে অভিনেত্রী, অনেকেই এর মধ্যে সাজিদের বিরুদ্ধে যৌন হেনস্থা নিয়ে মুখ খুলেছেন। এবার মুখ খুললেন অভিনেত্রী আহানা কুমারা।

কুকুরের সঙ্গে যৌন সম্পর্ক গড়ার প্রস্তাব দেন সাজিদ! বিস্ফোরক অভিনেত্রী আহানা

'লিপস্টিক আন্ডার মাই বুরখা' ছবির অভিনেত্রী আহানা খুরানা সাজিদ সম্পর্কে মুখ খুলতেই একাধিক বিস্ফোরক অভিযোগ তোলেন। আহানা জানান, একটি বৈঠকের জন্য তিনি সাজিদের বাড়ি যান গত বছর। ততদিনে তিনি জানতেন সাজিদ সম্পর্কে বেশ কিছু ঘটনা। এরপর সাজিদ তাঁকে একটি অন্ধকার ঘরের দিকে নিয়ে যান, যে ঘরে তাঁর মা থাকেন বলে জানান সাজিদ। এরপর আহানা তাঁকে ঘরের আলো জ্বালাতে বলেন। পাশাপাশি, সাজিদকে তিনি শুনিয়ে রাখেন যে, আহানার মা একজন পুলিশ অফিসার। আহানার দাবি, এরপর ভদ্রভাবেই কথা বলতে শুরু করেন সাজিদ। তবে কথার মাঝখানে অদ্ভুত প্রশ্ন করতে থাকেন তিনি। আহানার দাবি, সাজিদ প্রশ্ন করেন, '১০০ কোটি টাকা দিলে কি তুমি কুকুরের সঙ্গে যৌন সম্পর্ক গড়বে? '

শুধু আহানা নন, ইন্ডাস্ট্রির একাধিক মহিলার তরফে সাজিদ খানের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ ওঠে। এর জেরে 'হাউসফুল ৪' এর পরিচালক পদ থেকে সরে যেতে বাধ্য হন সাজিদ। সাজিদের বোন ফারহাও জানান, কোনও অভিযোগ প্রমাণিত হলে , পরিবারকে পাশে পাবেন না এই পরিচালক।

English summary
Ever since Saloni Chopra narrated her #MeToo experience and detailed months of alleged sexual harassment by Sajid Khan, several women have come forward with similar claims against the filmmaker. The latest to do so is Lipstick Under My Burkha actress Aahana Kumra.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X