• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাবা সইফের সঙ্গে ক্ষেত খামারে লুটোপুটি, চুটিয়ে জল ঘাঁটলেন তৈমুর অন্য বাচ্চাদের মতো

বাবা–ছেলের দুষ্টু–মিষ্টি খুনসুটি দেখা গেল ক্ষেত খামারের কাজ করতে গিয়ে। সেই ছবি ইতিমধ্যে ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। না, এরা কোনও সাধারণ বাপ–ছেলে নয়, এরা হলেন নবাপ পুত্র সইফ আলি খান ও তাঁর ছেলে তৈমুর। রবিবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবিতে দেখা গিয়েছে যে পতৌদিদের খামার বাড়িতে সইফ ও তৈমুর ক্ষেতি খামারি করছেন।

বাবা সইফের সঙ্গে ক্ষেত খামারে লুটোপুটি, চুটিয়ে জল ঘাঁটলেন তৈমুর অন্য বাচ্চাদের মতো

গত মাসে সইফ আলি খান তাঁর স্ত্রী তথা অভিনেত্রী করিনা কাপুর ও ছেলে তৈমুরের সঙ্গে পতৌদি প্যালেসে বেশ অনেকটা সময় কাটিয়েছেন। তখনকারই ছবি এটি। যেখানে দেখা যাচ্ছে, তৈমুর তাঁর বাবার সঙ্গে চাষের জমিতে জমিয়ে আনন্দ করছে। ভাইরাল হওয়া ছবিতে দেখা গিয়েছে, তৈমুর ক্ষেতের মাঝে কাদা ভর্তি জলে দাঁড়িয়ে রয়েছে এবং সইফ আলি খান তার পাশে দাঁড়িয়ে। উভয়েরই হাতে কাদা মাখা। আর পাঁচটা বাচ্চার মতোই তৈমুর নিজের মতো করে জল ঘাঁটছে। সম্প্রতি করিনা তৈমুরের ভালো লাগার কথা মাথায় রেখে বাড়িতে হ্যালোউইন পার্টি দিয়েছিলেন। এই পার্টিতে হাজির ছিল ছোট্ট তৈমুরের বন্ধুরা। প্রসঙ্গত, দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন করিনা কাপুর। তাই নিজেকে এখন ছবির শুটিং থেকে দূরে সরিয়ে রেখেছেন।

সইফ আলি খান বর্তমানে তাঁর পরবর্তী ছবি ভুত–পুলিশের শুটিংয়ের জন্য ডালহৌসিতে রয়েছেন। তিনি গত সপ্তাহেই তাঁর সহ–অভিনেতা অর্জুন কাপুর, জ্যাকলিন ও ইয়ামি গৌতমীর সঙ্গে হিমাচল প্রদেশ গিয়েছিলেন।

বুধবার থেকে চালু লোকাল ট্রেন, জেনে নিন প্রথম ও শেষ ট্রেনের সম্ভাব্য সময়

অমিত শাহ যাওয়ার পর বাংলা কীভাবে সাজাচ্ছেন বাংলার বিজেপি নেতারা

English summary
saif ali khan and taimur playing at fam in pataudi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X