জাহির-সাগরিকার জমজমাট 'মেহেন্দি'-র রাতের ফটোগ্যালারি দেখে নিন

  • Posted By:
Subscribe to Oneindia News

তাঁদের বাগদান থেকে কোর্ট ম্যারেজ পর্যন্ত প্রতিটা মুহুর্তের ছবিই সোশ্যাল মিডিয়া মাত করে দিয়েছে। জাহির খান ও সাগরিকা ঘাটের বিয়ের সমস্ত ছবিই বেশ দৃষ্টি আকর্ষণ করেছে সোশ্যাল মিডিয়ায়। তাঁদের বাগদান পর্ব ছিল চাঁদের হাট। কোর্ট ম্যারেজও কয়েকজন ঘনিষ্ট বন্ধুকে নিয়ে বেশ জমজমাট ছিল। এবার পালা মেহেন্দির। জাহির ও সাগরিকা ঘাটের মেহেন্দি-র আসরের ছবি একনজরে দেখে নেওয়া যাক।

কেমন লাগছিল সাগরিকাকে

কেমন লাগছিল সাগরিকাকে

সাগরিকা ঘাটে-এর সঙ্গে জাহির খানের বাগদান পর্ব থেকে বিয়ে পর্যন্ত প্রতিটি মুহুর্তেই সাগরিকাকে অসামান্য লেগেছে। মেহেন্দির রাতেও সাগরিকা ছিলেন গ্ল্যামারের মোড়কে।

[আরও পড়ুন:খাতায় কলমে একসঙ্গে নতুন ইনিংস শুরু জাহির-সাগরিকার, দেখুন বিয়ের নজরকাড়া ছবি]

 জাহির-সাগরিকা

জাহির-সাগরিকা

নীল রঙের কুর্তী তে জাহির আর হালকা রঙের লহেঙ্গাতে সাগরিকা পাশাপাশি দাঁড়াতেই শুরু হয়ে যায় মেহেন্দির রাতের ফ্ল্যাশবাল্বের ঝলকানি।

জাহিরের সঙ্গে যুবি

জাহিরের সঙ্গে যুবি

জাহিরের সঙ্গে যুবির বন্ধুত্ব বহুকালের । তাই সতীর্থর বাগদান থেকে মেহেন্দি পর্যন্ত সর্বত্রই দেখা গিয়েছে যুবরাজকে। এদিনও মেজাজে পাওয়া গেল যুবরাজ সিংকে।

হেজেল-যুবরাজ

হেজেল-যুবরাজ

জাহির-সাগরিকার মেহেন্দির রাত উজ্জ্বল হয়েছে তারকা সমাহারে। আর এদিনের আয়োজনের অন্যতম আকর্ষণ ছিলেন যুবরাজ- হেজেল কিচ।

 একসঙ্গে নব দম্পতি

একসঙ্গে নব দম্পতি

খাতায় কলমে তাঁরা এখন স্বামী স্ত্রী। দুজনের একসঙ্গের ছবি সোশ্যাল মিডিয়ায় আসতেই তা ভাইরাল হয়ে যায়।

English summary
Actor Sagarika Ghatge and cricketer Zaheer Khan tied the knot in a low-key ceremony on Thursday and social media has been flooded with the newlywed couple’s pictures since then. But looks like the celebrations of their much-awaited wedding are not coming to an end anytime soon while fans are already drooling over the couple’s stunning pictures. After a dashing party for their close friends, Sagarika and Zaheer have now arranged for a fabulous mehendi ceremony and their pictures will definitely give you new wedding goals.
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.