• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

১৫ অগাস্ট কী ঘটতে চলেছে! গায়তোন্ডে-সরতাজের নয়া 'খেলা'র ভিডিও ভাইরাল

গায়তোন্ডে এতদিন কোথায় ছিল?.. , 'বলিদান দিতে হবে' কাকে?...সরতাজের সঙ্গে কী অঘটন ঘটতে চলেছে? এই সমস্ত প্রশ্ন জড়িয়ে পেঁচিয়ে রহস্যের জাল বুনেছে 'সেক্রেড ২' এ। আর সেই জাল পরতে পরতে খুলতে শুরু করবে এই দ্বিতীয় সিরিজের আগমনে। 'নেটফ্লিক্স' এ ফের নয়া ধমাকা নিয়ে হাজির 'সেক্রেড গেমস ২'।

১৫ অগাস্ট কী ঘটতে চলেছে! গায়তোন্ডে-সরতাজের নয়া খেলার ভিডিও ভাইরাল

অজানা এক শত্রুর একের পর এক চাল চালাছে, আর অন্যদিকে লড়াইয়ের প্রস্তুতি নিয়ে বসে রয়েছে পুলিশ। কিন্তু পুলিশ থেকে প্রশাসনের কাছে কোনও ধারণাই নেই যে কী হতে চলেছে শহরে! ..সেই চেনা জটিল অঙ্ক আবারও ফিরিয়ে আনতে চলেছে নওয়াজ-সইফ জুটির 'সেক্রেড গেমস ২'। আসছে জনপ্রিয় এই সিরিজের পরবর্তী পর্ব। অনেকদিন ধরেই এই সিরিজের অপেক্ষায় ছিলেন ওয়েব সিরিজ ভক্তরা। আর একাধিক টিজার প্রকাশ্যে আসলেও এতদিন ধরে সিরিজের মুক্তির দিন জানা যায়নি। এবার সেই মুক্তির দিনই প্রকাশ্যে এলো।

নওয়াজউদ্দিন সিদ্দিকি ও সইফ আলি খান জুটির এই হিট সিরিজে এবার যোগ দিয়েছেন কাল্কি কোয়েচলিন ও রণবীর শোরে। পুরনো গুরুজির ভূমিকাতেই থাকছেন পঙ্কজ ত্রিপাঠি। প্রসঙ্গত 'সেক্রেড গেমস' এর পুরনো সিরিজটি পরিচালনা করেছিলেন অনুরাগ কশ্যপ ও বিক্রাদিত্য মোটওয়ানে। সেই হিট সিরিজেরই দ্বিতীয় পর্ব এবার ফের একবার ইন্টারনেটে প্রকাশ্যে আসতে চলেছে আগামী ১৫ অগাস্ট।

English summary
Sacred Games 2, trailer says the relase date, see video.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X