• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'সেক্রেড গেমস ২' এবার ধর্মীয় সম্প্রদায়ের রোষানলে! সইফ অভিনীত বিশেষ দৃশ্য ঘিরে ক্ষোভ

  • |

'সেক্রেড গেমস' এর প্রথম পর্ব যখন এসেছিল তখন বিতর্কের জটাজাল বহুদূর পর্যন্ত বিস্তৃত হয়েছে। প্রাক্তন প্রধানমন্ত্রী রাজীব গান্ধীকে নিয়েও এই সিরিজ প্রসঙ্গে একাধিক বিতর্কিত বিষয় উঠে আসে। দায়ের হয়েছিল মামলা। তবে সেবার এই ওয়েব সিরিজ ঘিরে উন্মাদনার পরিমাণ এভারেস্ট ছুঁয়েছিল। সিরিজের দ্বিতীয় পর্ব শুরু হতেই সেই আকাশ ছোঁয়া আশা আকাঙ্খা কার্যত মাটিতে মুখ থুবড়ে পড়ে। তবে বিতর্ক কিছুতেই পিছু ছাড়ছে না এই হাই প্রোফাইল ওয়েব সিরিজের।

ক্ষুব্ধ অকালি দল

ক্ষুব্ধ অকালি দল

অনুরাগ কশ্যপ পরিচালিত 'সেক্রেড গেমস' সিরিজের দ্বিতীয় পর্ব সবেমাত্র মুক্তি পেয়েছ। সিরিজ ঘিরে আলোচনা এই মুহূর্তে তুঙ্গে। ঠিক এমনই সময়ে প্রকাশ্যে এলো একটি বিতর্ক। পাঞ্জাবের অকালি দলের তরফে জানানো হয়েছে , সিরিজে একটি বিশেষ দৃশ্য তাঁদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছে।

মঞ্জিন্দর সিং সিরসার টুইট

অকালি দলের সদস্য মঞ্জিন্দর সিং সিরসা দাবি করেছেন, যে দৃশ্যে সিরিজে দেখানো হয়েছে যে পাঞ্জাবী পুলিশ অফিসার সরতাজ নিজের হাতের 'কড়া' খুলে সমুদ্রে ফেলে দিচ্ছেন , তা নিঃসন্দেহে শিখদের ধর্মীয় ভাবাবেগকে আঘাত করেছে। প্রসঙ্গত, সরতাজের চরিত্রটিতে অভিনয় করেছেন বলিউড তারকা সইফ আলি খান।

দৃশ্য তুলে নেওয়ার দাবি জানিয়েছেন সিরসা

দৃশ্য তুলে নেওয়ার দাবি জানিয়েছেন সিরসা

প্রসঙ্গত, বেশ কিছুদিন ধরে টুইটারে 'বলিউড ধর্মকে আঘাত করছে' বলে একটি হ্যাশট্যাগ ট্রেন্ড করতে দেখা যায়। সেই সুরেই এদিন সিরসা দাবি করেন , যে বলিউড এই ধরনের দৃশ্যের মাধ্যমে অপমান করেছে তাঁদের ধর্মীয় আবেগকে।

English summary
Sacred Games 2 Controversy, Akali Dal opposes certain scene in the web series. sacred games 2 controversy going bigger again.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X