• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

আবার প্রেমে পড়লেন হৃত্ত্বিক রোশন?‌ রেস্তোরাঁ থেকে কার হাত ধরে বেরোলেন অভিনেতা জেনে নিন

আবার প্রেমে পড়লেন হৃত্ত্বিক রোশন?‌ রেস্তোরাঁ থেকে কার হাত ধরে বেরোলেন অভিনেতা জেনে নিন
Google Oneindia Bengali News

শনিবার সন্ধ্যায় বলিউড সুপারস্টার হৃত্ত্বিক রোশনকে দেখা গেল এক রহস্যময়ী মহিলার সঙ্গে। পাপারাৎজির ক্যামেরায় এই দু’‌জন ধরা পরে যান। একে–অপরের হাত ধরে ছিলেন বলে ক্যামেরায় দেখা গিয়েছে। হৃত্ত্বিক ও তাঁর সঙ্গে থাকা মহিলাকে মুম্বইয়ের একটি রেস্তোরাঁ থেকে বের হতে দেখা যায়।

আবার প্রেমে পড়লেন হৃত্ত্বিক রোশন?‌ রেস্তোরাঁ থেকে কার হাত ধরে বেরোলেন অভিনেতা জেনে নিন

এই ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসার পর থেকেই জোর চর্চা শুরু হয়েছে হৃত্ত্বিকের সম্পর্কে জড়ানো নিয়ে। শোনা যাচ্ছে, হৃত্ত্বিকের সঙ্গে মাস্ক ঢাকা ওই মহিলা আর কেউ নন সাবা আজাদ। শনিবার এই নিয়ে হৃত্ত্বিক কোনও কথা না বললেও বি–টাউনে তাঁর ও সাবার প্রেম নিয়ে নাকি জোর চর্চা শুরু হয়েছে। শোনা এও যাচ্ছে যে হৃত্ত্বিক গত একমাস ধরে এই সম্পর্ককে জনসমক্ষের আড়ালে রেখেছিলেন। অভিনেতার সঙ্গে সাবা ডেট করছে এটা অনেকে জানলেও শনিবার সকলের সামনে হৃত্ত্বিক সাবার হাত ধরে রেস্তোরাঁ থেকে বের হওয়ায় সকলেই বেশ হতবাক। সূত্রের খবর, কিছুদিন আগে হৃত্ত্বিক ও সাবা গোয়াতে গিয়েছিলেন কিছু একান্ত সময় কাটাতে। সেখানে তাঁদের সম্পর্ক আরও কিছুটা প্রস্ফুটিত হয়েছে।

আবার প্রেমে পড়লেন হৃত্ত্বিক রোশন?‌ রেস্তোরাঁ থেকে কার হাত ধরে বেরোলেন অভিনেতা জেনে নিন

সাবা আজাদ একাধারে একজন গায়িকা এবং অভিনেত্রী। ২০০৮ সালে '‌দিল কাবাডি’‌ সিনেমার মধ্য দিয়ে তাঁর বলিউডে আত্মপ্রকাশ ঘটেছিল। ২০১১ সালে '‌মুঝসে ফ্রেন্ডশিপ করোগে’‌ ছবিতেও অভিনয় করেন তিনি। তিনি বলিউডে পাঁচটি সিনেমায় অভিনয় করেছেন। ২০২১ সালে নেটফ্লিক্সে '‌ফিলস লাইক ইশক’‌ নামে একটি ওয়েব সিরিজেও অভিনয় করেছেন সাবা। সম্প্রতি ভারতের মহাকাশ অভিযানের দুই প্রাণ পুরষ ড. হোমি জে ভাবা এবং বিক্রম সারাভাইকে নিয়ে তৈরি সোনি লিভ–এর ওয়েব সিরিজ '‌রকেট বয়েজ’‌ ওয়েব সিরিজেও অভিনয় করেছেন তিনি। অভিনয়ের পাশাপাশি সঙ্গীত শিল্পী হিসাবেও তিনি দারুণ জনপ্রিয়। এর আগে নাসিরুদ্দিন শাহ এবং রত্না পাঠকের পুত্র ইমাদ শাহ-এর সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন সাবা। প্রেম ভেঙে গেলেও, এখনও তাঁরা একসঙ্গে একটি ইলেকট্রনিক মিউজিকের ব্যান্ড চালান । গত বেশ কয়েক বছর ধরে তাঁরা দুজনে একসঙ্গে সঙ্গীত রচনা করছেন।

এর আগে ২০০০ সালে, সঞ্জয় খানের মেয়ে সুজান খানের সঙ্গে বিয়ে হয় হৃত্ত্বিক রোশনের। ১৪ বছর দাম্পত্য জীবনের পর ২০১৪ সালে তাঁদের দুজনে আলাদা হয়ে যান। তাঁদের দুজনের রেহান এবং হৃদান নামে দুটি ছেলে রয়েছে। তবে বিচ্ছেদের পরও হৃত্ত্বিক ও সুজানের সম্পর্ক বেশ ভালো।

English summary
Hrithik Roshan and Saba Azad's rumored relationship spread in Bollywood
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X