• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

টালিগঞ্জে এবার থাবা বসাল মিটু, পরিচালক অরিন্দম শীলের বিরুদ্ধে অশালীনতার অভিযোগ রূপাঞ্জনার

বলিউডের পর এবার টালিগঞ্জেও প্রকাশ্যে এলো মিটু অভিযোগ। পরিচালক অরিন্দম শীলের বিরুদ্ধে মিটু অভিযোগ করলেন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র। অভিনেত্রী অভিযোগ করেছেন ইএম বাইপাসের ধারে অরিন্দম শীল তাঁকে অফিসে ডেকেছিলেন স্ক্রিপ্ট পড়ে শোনাবেন বলে। সেখানে তাঁকে ডেকে অশালীন আচরণ করেন পরিচালক। এমকী অত্যন্ত আপত্তিকর ইঙ্গিতও করেছিলেন পরিচালক।

টালিগঞ্জে এবার থাবা বসাল মিটু, পরিচালক অরিন্দম শীলের বিরুদ্ধে অশালীনতার অভিযোগ রূপাঞ্জনার

রূপাঞ্জনা জানিয়েছেন ভূমিকন্যা সিরিয়ালের জন্য তাঁকে স্ক্রিপ্ট শুনতে ডেকেছিলেন পরিচালক। বিকেল পাঁচটায় আসতে বলা হয়েছিল ইএম বাইপাসের অফিসে। সেসময় অফিসে প্রোডাকশনের ছেলে ছাড়া আর কেউ ছিল না। অরিন্দম শীলের আচরণ স্বাভাবিক ছিল না বলে অভিযোগ করেছেন রূপাঞ্জনা। তাঁর সঙ্গে অশালীন আচরণ করতে শুরু করেন। রূপাঞ্জনা স্ক্রিপ্টের কথা মনে করিয়ে দিতে অরিন্দম শীল সেটা বোঝাতে শুরু করেন।

এরই মধ্যে অরিন্দম শীলের স্ত্রী সেখানে উপস্থিত হলে পুরোটাই বদলে যান পরিচালক। অভিযোগ রূপাঞ্জনার। এতোদিন তিনি এই নিয়ে অভিযোগ করেননি কারণ ভূমিকন্যা েয চ্যানেলে দেখানো হয় সেই চ্যানেলের সঙ্গে চুক্তিবদ্ধ ছিলেন। কিন্তু আরও এক অভিনেত্রীর সঙ্গে একই আচরণ করায় আর চুপ করে থাকতে পারেননি, এই নিয়ে মুখ খুলেছেন।

যদিও রূপাঞ্জনার সব অভিযোগ অস্বীকার করেছেন পরিচালক অরিন্দম শীল। পরিচালক পাল্টা দাবি করেছেন, পলিটিকাল স্টান্ট করছেন রূপাঞ্জনা। হঠাৎ করে কেন এরকম করছেন অভিনেত্রী সেটা তিনি বুঝে উঠতে পারছেন না। অরিন্দম শীল দাবি করেছেন যেদিনের কথা রূপাঞ্জনা বলছেন সেদিন পরে তাঁকে এসএমএস করেছিলেন অভিনেত্রী। রূপাঞ্জনা মিথ্যে কথা বলছেন বলে দাবি করেছেন পরিচালক অরিন্দম শীল।

তানাজী দেখে ফেরার পথে ধস্তাধস্তির শিকার সইফ কন্যা সারা

English summary
Rupanjana Me Too alligation against Arindam Shil
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X